নিজের ভাইকে না পারলেও রাখি বন্ধনের দিন রাখি পরিয়েছেন সানি লিওন। ভাইয়ের কাছ থেকে অনেক দূরে থাকায় বলিউড অভিনেত্রী সানি লিওন নিজের ভাইয়ের জন্য একটা ছোট্ট শুভেচ্ছা বার্তা পাঠালেন বটে কিন্তু তাতে মন ভরেনি। তাই রাখি বাধলেন তার খুব প্রিয় মানুষ ইউসুফ ইব্রাহিমের হাতে।

সানি লিওন এখন ইংল্যান্ডে। লন্ডন শহর থেকে নানা মুহূর্তের টুকরো টুকরো ছবিও অনবরত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন তিনি। কিন্তু হাসি খুশি মেজাজের মধ্যেই রাখি বন্ধনের দিন মন খারাপ সানির। কারণ ভাই সন্দীপের কাছ থেকে তিনি অনেক দূরে। মাঝে একবার সানি তার স্বামী ড্যানিয়েলকে নিয়ে সন্দীপের সঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন। সে সব ছবিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মাধ্যমে। কিন্তু রাখি বন্ধনের দিন সে সব স্মৃতিই যেন সানিকে আরো আবেগ বিহ্বল করে দিয়েছে। তাই ভাই সন্দীপ ভোরাকে উদ্দেশ্য করে টুইটে সানি লিওন লিখেছেন, ‘আমাদের মধ্যে এখন অনেক দূরত্ব, কিন্তু তুমি সব সময় আমার হৃদয়ের মণিকোঠায় রয়েছো।’ একই সঙ্গে সানি সব ভাই-বোনেদের রাখি বন্ধন উৎসবের শুভেচ্ছা জানান।

তবে নিজের ভাইয়ের হাতে রাখি পরিয়ে না দিতে পারলেও একেবারে ভাঙা হৃদয়ে ফিরতে হয়নি সানিকে। রাখি বন্ধনের দিন বিমানে ভ্রমণকালে তার খুব প্রিয় মানুষ ইউসুফ ইব্রাহিমের হাতে রাখি পরিয়েছেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন সানি লিওন।