নিজেকে মানুসিক রোগী দাবি করলেন রুবি!

বাংলা সিনেমার এক সময়কার জনপ্রিয় নায়ক সালমান শাহ হত্যা মামলার আসামি যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায় অবস্থানরত রাবেয়া সুলতানা রুবির ভিডিও বার্তা নিয়ে সবার মাঝে শুরু হয়েছে তোলপাড়। 

নিউইয়র্কের একজন সাংবাদিক রুবির ফেসবুকে তার সাক্ষাত চেয়ে একটি বার্তা পাঠিয়ে ছিলেন। কিন্তু তিনি উত্তর দেননি। এছাড়া পেনসিলভেনিয়ার ল্যান্সডেল প্রবাসী এক সাংবাদিক জানান, বেশ কয়েক বছর আগে বাংলাদেশিদের কয়েকটি অনুষ্ঠানে তাকে দেখা গেছে। তবে তিনি পেনসিলভেনিয়ার কোন এলাকায় থাকেন তা তিনি সঠিক জানেন না। টিভির খবরে তার ভিডিও বার্তা দেখে তিনি তাকে চিনতে পেরেছেন।

তবে সম্প্রতি সামাজিক গণ মাধ্যমে তিনি সরাসরি সকলের সামনে স্বীকার করলেন তিনি আসলে মানুসিক ভাবে অসুস্থ। জ্যার কারনে তিনি নিজের অজান্তেই সালমান শাহ্‌র আত্মহত্যার বিষয় নিয়ে এ সমস্ত কথা বলেছেন। তিনি স্বীকার করেছেন তিনি যা বলেছেন তার পুরোটাই মিথ্যা। এছাড়াও সালমান শাহ্‌র স্ত্রী সামিরাকে নিয়ে তার দোষারোপও ছিল মিথ্যা। তিনি তার স্বামীর সাথে কথা বলেছেন এবং তার স্বামী তাকে মাফ করে দিয়েছেন বলে জানা যায় তার মাধ্যমে। এবং তিনি সকলের কাছে স্বীকার করেছেন তিনি যা করেছেন তা অন্যায় ছিল। তিনি আর সালমান শাহ্‌র আত্মহত্যার বেপার নিয়ে আর কোন কথা বলবেন না।