অজয় দেবগণের আলোচিত ‘বাদশাহো’ ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে গত মঙ্গলবার। অ্যাকশন-ড্রামা-রোমান্সে ভরপুর এই ট্রেইলার। এতে অজয় দেবগণ, ইমরান হাশমি, ইলিয়েনা ডি ক্রুজ সহ আরও অনেকেই।

১৯৭৫ সালের জয়পুরের এক রাজবাড়িতে উদ্ধার হওয়া গুপ্তধন নিয়ে এই ছবির কাহিনী। রানি থাকতে যে সম্পত্তি দাবি করে বসে স্বাধীন ভারতের তৎকালীন সরকার। বাজেয়াপ্ত করে নিয়ে যাওয়ার পরিকল্পনাও হয়। সেই সোনা ফিরিয়ে আনার দায়িত্ব পড়ে অজয় দেবগণ আর ইমরান হাশমির ওপর। রানির চরিত্রে অভিনয় করেছেন ইলিয়েনা ডি ক্রুজ।

৪৮ বছর বয়সেও নিজের স্টান্ট নিজে করেছেন অজয়। তাই আলাদা ভাবে ট্রেনিং নিতে হয়েছে তাকে। ইমরান হাশমিও বহুদিন পর অ্যাকশনে এসেছেন। খলনায়ক হিসেবে বিদ্যুৎ জামওয়ালের কাছ থেকে নতুন কিছু অ্যাকশন সিকুয়েন্স দেখার প্রত্যাশা রাখছেন দর্শকরা। ছবিতে ‘পিয়া মোরে’ শিরোনামের আইটেম গানে ছবিতে কোমর দুলাতে দেখা যাবে বলিউডের আলোচিত তারকা সানি লিওনকে।

এই ছবির মাধ্যমেই চার বছর পর আবার নির্মাণে ফিরছেন বলিউডের জনপ্রিয় নির্মাতা মিলান লুথারিয়া। তার সর্বশেষ ছবি ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা’। ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। ‘বাদশাহো’ মুক্তি পাচ্ছে আগামী ১ সেপ্টেম্বর।

টি-সিরিজের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করছেন গুলশান কুমার, ভূষণ কুমার, কৃষাণ কুমার।