সেন্সরে আটকে পরার আশঙ্কায় অজয় দেবগন ও ইলিয়ানা ডি’ক্রুজের নতুন ছবি ‘বাদশাহো’-র চুম্বন দৃশ্য কেটে সংক্ষিপ্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আর এই খবরে বেজায় চটেছেন বলিউড অভিনেতা অজয়।

অপ্রত্যাশিত বিতর্কের মুখে অজয়ের নতুন ছবি ‘বাদশাহো’। বলিউড পাড়ায় গুঞ্জন, সেন্সর বোর্ড আটকে দিতে পারে আশঙ্কায় অন্তরঙ্গ দৃশ্যের দৈর্ঘ্য নাকি ছোট করে ফেলা হয়েছে। ক’দিন আগে একটি খবরের সূত্র ধরে এই গুঞ্জন ছড়িয়ে পড়ে। ‘দ্য ডার্টি পিকচার’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’ ছবির পরিচালক মিলান লুথরিয়ার নতুন সিনেমা ‘বাদশাহো’ তে একটি জায়গায় ইলিয়ানার সঙ্গে অজয়ের দৃশ্যটি নাকি আপত্তিকর। তাই সেন্সর বোর্ড আটকে দিতে পারে—এ ভাবনায় ছবির চুম্বন দৃশ্য ও ইলিয়ানার নগ্ন পিঠের ছবি ছেঁটে ফেলার সিদ্ধান্ত নেন পরিচালক।

কিন্তু এই বলিউড তারকার ভক্তরা তাঁকে পছন্দ করেন তাঁর পরিচ্ছন্ন ছবির কারণেই। অজয়ের ছবির কেন্দ্রে থাকে নির্মল পারিবারিক বিনোদন। এই খবর ভুল বার্তা দিতেই পারে। ৪৮ বছর বয়সী অভিনেতা বলেছেন, ‘এটা সত্য নয়। আমরা কোনো পর্নো ছবি তো আর বানাইনি। এটা পুরোটাই অনুমান নির্ভর খবর। ছবি কীভাবে, কতটুকু সম্পাদনা হয়েছে, মনে হয় না আমাদের মূল দলের বাইরে কেউ সেটা জানে। এটা শুধুই গুঞ্জন।’

‘বাদশাহো’ তে দেবগন-ডি’ক্রুজের সঙ্গে অভিনয় করেছেন ইমরান হাশমি, এশা গুপ্ত ও বিদ্যুৎ জামওয়াল। ছবিটি মুক্তি পাবে আগামী মাসের শুরুতেই।