অক্টোবরেই মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা, পরিচালক দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’ ছবিটি। গত রোববার ৬ আগস্ট বনানীর আইচ এইজ আইসক্রিম পার্লারে শেষ হলো চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘চল পালাই’ ছবির শুটিং।

রোমান্টিক-কমেডি-থ্রিলার ধাঁচের একটি ছবি এটি। আর এই ছবিটি দিয়ে এবারই প্রথম কোনো বাংলাদেশের ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ আমেরিকা থেকে করা হবে। পাশাপাশি ভারতের চেন্নাই থেকেও কিছু কাজ করানো হবে। নির্মাতা দেবাশীষ বিশ্বাস বলেন, ‘গত বছরের শুরুতে একটি বিপদজনক সিদ্ধান্ত নিয়েছিলাম! আমার কমফোর্টেবল জোন রোমান্টিক-কমেডি থেকে বেরিয়ে এসে একটি থ্রিলার সিনেমা বানাব। ‘চল পালাই’ সেই সিদ্ধান্তের ফসল। বাকিটা দর্শকরা ছবিটি দেখে বিচার করবে। ছবির শুটিং, গান সবকিছুই শেষ হয়েছে। শিগগিরই আবহ সংগীতের কাজ শুরু হবে, একই সঙ্গে চলবে ডাবিংয়ের কাজ। আবহ সংগীত পরিচালনা করবেন ইমন সাহা।’ ছবিটি প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস। ছবির টাইটেল স্পন্সর ‘আরএফএল অরনেট সিরিজ’ এবং কুলিং পার্টনার ‘আইস এইজ পার্লার’। ছবিতে অভিনয় করেছেন শিপন, তমা মির্জা, শাহরিয়াজ, সাদেক বাচ্চু, রেবেকা শিমুল খান, জাদু আজাদ ও আহমেদ শরীফ প্রমুখ।

তমা মির্জা বলেন, ‘ভীষণ ভালো লেগেছে দেবাশীষ দাদার নির্দেশনায় কাজ করে। ছবির গল্পটি মূলত ত্রিভূজ প্রেমের। ছবিতে শিপনকে নিয়ে পালিয়ে যাওয়ার পথে দেখা হয় শাহরিয়াজের সঙ্গে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। কাহিনিটা একেবারে ভিন্ন। আমাদের পুরো জার্নিটা দর্শকরা বেশ উপভোগ করবেন বলে বিশ্বাস করি।’

সব কাজ শেষ করেই আগামী অক্টোবরে যেকোনো শুক্রবার ‘চল পালাই’ ছবিটি দেশব্যাপী মুক্তি দেয়া হবে বলে জানান ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ’ ছবির এ নির্মাতা।