টুইংকেল প্রযোজিত ও অক্ষয় অভিনীত ছবি ‘প্যাড ম্যান’

সম্প্রতি এক সামাজিক ইস্যু নিয়ে বড়পর্দায় আবারও আসছেন অক্ষয় কুমার। টুইংকেল খান্নার সাম্প্রতিক গল্পের বই ‘The Legend Of Lakshmi Prasad‘ এর ছোট গল্প ‘The Sanitary Man of Sacred Land’ অবলম্বনে তৈরি হয়েছে তার নতুন ছবির চিত্রনাট্য। ছবির নাম ‘প্যাড ম্যান’।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ছবির ফার্স্ট লুক প্রকাশ করলেন ছবির প্রযোজক টুইংকেল খান্না। প্রযোজক হিসাবে এটাই তার প্রথম ছবি। অক্ষয়ের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন সোনম কাপুর ও রাধিকা আপটে।

টুইংকেল প্রযোজিত ও অক্ষয় অভিনীত ছবি ‘প্যাড ম্যান’

ভারতের মেনস্ট্রুয়েশন ম্যান তামিলনাড়ুর ‘অরুণাচলম মুরুগানান্তমের’ জীবন নিয়ে তৈরি ‘প্যাড ম্যান’। গ্রামীণ নারীদের যিনি স্বাস্থ্যসচেতন করে তুলেছিলেন কলাগাছের ছাল থেকে খুব কম দামে স্যানিটারি ন্যাপকিন বানিয়ে। স্ত্রীর প্রযোজিত প্রথম ছবিতে অক্ষয় অভিনয় করছেন এই অরুণাচলম মুরুগানান্তমের ভূমিকায়।

টুইংকেল প্রযোজিত ও অক্ষয় অভিনীত ছবি ‘প্যাড ম্যান’

তবে মুক্তির অপেক্ষায় স্বচ্ছ ভারত অভিযানের প্রেক্ষাপটে তৈরি অক্ষয় কুমারের ছবি ‘টয়লেট এক প্রেম কথা’। আপাতত এই ছবির প্রচারে ব্যস্ত এই অভিনেতা। সামাজিক ইস্যু নিয়ে তৈরি এই ছবির অন্যতম উদ্দেশ্য জনসচেতনতা বাড়ানো।

টুইংকেল-প্রযোজিত এবং অক্ষয়-অভিনীত মুরুগানান্তমের এই বায়োপিক পরিচালনা করবেন আর বাল্কি। আগামী বছর ১৩ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘প্যাড ম্যান’।