যে বিষয়গুলো নববিবাহিতা নারীরা স্বামীর মাঝে খুঁজে থাকেন !

সাধারণত একজন নারীর স্বপ্ন থাকে যে তার স্বামী অন্যান্য সকল পুরুষের চেয়ে সুদর্শন হবে, সৎ গুণের অধিকারী হবে। বিশেষ করে যারা পরিবারের ইচ্ছে মত বিয়ে করে থাকেন তাদের চাওয়াটা এমনই থেকে থাকে।

এই ধরনের বিয়েতে মেয়েরা সহজে তাদের স্বামীদের আপন করে নিতে চায়। এক্ষেত্রে তারা স্বামীদের মাঝে বেশ কয়েকটি বিষয় খুঁজে থাকেন। এর মাঝে কিছু কিছু চাওয়া একটু উদ্ভট মনে হলেও আসলেই নারীরা এসব মনে মনে কামনা করেন। তবে চলুন জেনে নেয়া যাক একজন নববিবাহিত নারী তাঁর স্বামীর মাঝে কি কি গুন খুঁজে থাকেন।

১. শরীরের সুমিষ্ট গন্ধঃ

অনেক পুরুষের শরীরের গন্ধ খুবই বিদঘুটে হয়ে থাকে। নারীরা তাদের কাছে যেতে একেবারেই চান না। একজন নববিবাহিতা নারী চান যে তার স্বামীর দেহের গন্ধ যেন সুমিষ্ট হয়। কোনো ধরনের বিদঘুটে গন্ধ যেন তাকে বিব্রতকর অবস্থাতে না ফেলে। শরীরের সুমিষ্ট গন্ধই যেন তাকে কাছে টেনে নেয়।

২.নতুন চমক দিতে পারেঃ

একজন নারী চায় তার স্বামী যেন তাকে কথায় কথায় নতুন নতুন চমক দিতে পারেন। নতুন ধরনের সারপ্রাইজে যেন তিনি তার স্বামীকে আরও অনেক বেশি ভালোবেসে ফেলতে পারেন। তার প্রতি অনুভূতিগুলো যেন আরও অনেক বেশি দৃঢ় হয়।

৩. মানসিকভাবে স্বচ্ছঃ

একজন নারী চান তার স্বামী যেন সবসময় মানসিকভাবে স্বচ্ছ হয়ে থাকেন। মনের মাঝে যেন কোনো ধরনের জটিলতা না থাকে। কোনো কথা যেন লুকিয়ে না রাখে। যতটা সম্ভব তা যেন স্ত্রীর সাথে শেয়ার করেন।

৪. বলিষ্ঠ দেহঃ

একজন নারী অবশ্যই একটি বলিষ্ঠ দেহের অধিকারী পুরুষকে মনে মনে কামনা করে থাকেন। তার স্বামীর মাঝে সেই বিষয়টি তারা চান। দেহের সৌন্দর্যে মুগ্ধ হয়ে স্বামীর প্রেমে আরও বেশি আচ্ছন্ন হয়ে যেতে চান। ভালোবাসতে চান আরও গাঢ়ভাবে।

৫. দরদী মনের অধিকারীঃ

স্বামীরা তাদের কঠোরতার ভেতরে যেন একটা ছোট্ট নরম দরদী মনের অধিকারী হয়ে থাকেন সে বিষয়টিও একজন নারী তার স্বামীর মাঝে চেয়ে থাকেন।

৬. মন ভালো করার জাদু জানবেঃ

প্রতিটি নারীই চায় যে তার স্বামী তার মন খারাপের সময়ে বিভিন্ন কৌশলে তার মন ভালো করতে পারবেন, জানবেন মন ভালো করার বিভিন্ন কৌশল।

৭. একজন সুপারম্যানঃ

প্রতিটি নারীই পুরুষের মাঝে এই বিষয়টি খুঁজে থাকেন যে সে যেন সুপারম্যানের মত একজন হন, যিনি সব করতে পারেন। একজন নারী তার স্বামীর মাঝেও এই বিষয়টি খুঁজে থাকেন। সুপারম্যান যেভাবে মানুষের উপকার করে থাকে, শয়তানের মোকাবিলা করে থাকে ঠিক তেমনটি চান নববিবাহিতা নারীরা।