ফরিদপুরে চোরাইকৃত ৪টি মোবাইলসহ ভূয়া সেনা সদস্য আটক

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের সদস্যরা সিলেট থেকে চুয়াডাঙ্গাগামী একটি যাত্রীবাহি বাসে অভিযান চালিয়ে হাসিবুল ইসলাম রনি (৩৮) নামের এক ভূয়া সেনা সদস্যকে আটক করেছে। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে চোরাইকৃত ৪টি মোবাইল ফোন, ১টি ট্যাব, ১টি পাসপোর্ট উদ্ধার করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছউদ্দিন জানান, সিলেট থেকে চুয়াডাঙ্গাগামী মামুন এন্টারপ্রাইজ নামের একটি বাসে যাত্রীদের মালামাল চুরি করতে গিয়ে ধরা পড়ে হাসিবুল ইসলাম রনি। এ সময় সে নিজেকে সেনাবাহিনীর সদস্য বলে পরিচয় দেয়। এসময় স্থানীয় র‌্যাব ক্যাম্পে খবর দেয়া হয়। ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়ে বাসটি থামিয়ে র‌্যাব সদস্যরা রনিকে উদ্ধার করে।

সে র‌্যাবের কাছে নিজেকে খুলনা জাহানাবাদ ক্যান্টমেন্টের সেনাবাহিনীর সদস্য হিসাবে কর্মরত বলে পরিচয় দেয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে রনির কথায় ও আচরণে সন্দেহ হলে জানা যায় সে ভুয়া সেনা সদস্য। পরে তাকে আটক করে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়। আটককৃত ব্যক্তির বাড়ী খুলনা জেলার খানজাহান আলী থানার গিলাতলা গ্রামে। তার পিতার নাম মৃত মোক্তার হোসেন। র‌্যাব বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা করেছে।

হারুন-অর-রশীদ । ফরিদপুর প্রতিনিধি