পরিবারের স্বার্থে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন বিক্রম

ভারতীয় মডেল সোনিকা চৌহানের মৃত্যুর ধোঁয়াশা কাটবে হাজার ওয়াটের আলোর শুটিংয়ে। কারণ সোনিকা মৃত্যুরহস্য এবার জায়গা করে নিতে পারে সিনেমার পর্দায় এমনটিই গুঞ্জন শোনা যাচ্ছে। তবে আপাতত সিনে বাস্তবতাকে দূরে সরিয়ে রেখে বাস্তবের আসরে অবতীর্ণ হলেন নায়ক বিক্রম চ্যাটার্জী। সনিকা মৃত্যুর প্রায় তিন মাস পরে এ নিয়ে মুখ খুললেন তিনি।

সোনিকা চৌহানের আকস্মিক মৃত্যু টলিপাড়াকে কার্যত দ্বিধাভক্ত করেছিল। আর তার কেন্দ্রে ছিলেন বিক্রম নিজেই। একদলের বক্তব্য ছিল, বিক্রমের আরও সচেতন হওয়া উচিত ছিল। জাস্টিস ফর সোনিকা ক্যাম্পেনে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। অন্যদিকে কারও কারও মত ছিল, দুর্ঘটনা তো দুর্ঘটনাই। তা কারও হাতে থাকতে পারে না।

যদিও পুরো বিষয়টিই এখন আদালতে বিচারাধীন। গ্রেপ্তারের পর আপাতত জামিন মঞ্জুর হয়েছে বিক্রমের। আর এই প্রথম জীবনের গত তিন মাসের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন নায়ক। বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে পোস্ট দিয়েছেন তিনি। সেখানে তিনি জানান, ঠিক কী পরিস্থিতির মধ্যে দিয়ে তাকে যেতে হয়েছে।

পরিবারের স্বার্থে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন বিক্রম

বিক্রম লিখেছেন যে সোনিকা জীবন হারিয়েছেন। আর তিনি তার জীবন ছাড়া বাকি সবকিছু হারিয়েছেন। সোনিকার পরিবারের কাছে এই ক্ষতি অপূরণীয়, তার কাছেও। কিন্তু এই গত তিন মাসে তাকেও চরম হেনস্তার মধ্য দিয়ে যেতে হয়েছে। বিশেষত তার পরিবারের সদস্যদের। তার মা ও বোনকে উদ্দেশ্য করে গালিগালাজ করা হয়েছে। তার বোনের শারীরিক অবস্থার কথা উল্লেখ করে বিক্রম জানিয়েছেন, তিনি এখনও ট্রমার মধ্যে আছেন। মায়ের উদ্দেশ্যেও যাচ্ছেতাই ভাষা প্রয়োগ করা হয়েছে এবং হচ্ছে। জামিন পেয়ে বাড়ি ফেরার পর বিক্রমের আবেদন, এই কুরুচিকর আক্রমণ থেকে তার পরিবারের সদস্যদের অন্তত রেহাই দেওয়া হোক।

পরিবারের স্বার্থেই সোশ্যাল মিডিয়ায় তাকে মুখ খুলতে হল বলেই জানিয়েছেন বিক্রম।