পঞ্চগড়ে আওয়ামী পরিবারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কয়েকটি পরিবারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে ইউনিয়ন আওয়ামী লীগ। কালিগঞ্জ বাজারে আজ দুপুরে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, জয়বাংলা বাউল গোষ্ঠীর নেতাকর্মীরা অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলী, যুবলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন সাজু, ছাত্রলীগের সভাপতি রাজিব রায় প্রমুখ। এসময় বক্তারা বলেন, সুকাতু প্রধান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির নির্দেশে বেআইনীভাবে কালিগঞ্জ বাজারের কয়েকটি দোকান ভাঙচুর করা হয়। দোকানদাররা ভাঙচুরকারীদের বিরুদ্ধে আদালতে মামলা করে। কিন্তু গত বুধবার ভাঙচুরকারীরা উল্টা মামলাকারীদের বিরুদ্ধে মানববন্ধন করে। মানববন্ধনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিসহ কয়েকটি পরিবারের বিরুদ্ধে মিথ্যা বক্তব্য প্রচার করা হয়।

অন্যায়ভাবে গরীব দোকানদারদের দোকান ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদ করায় তারা আওয়ামী লীগের বিরুদ্ধে অপ্রচার শুরু করেছে। এটি শুধু দন্ডপাল ইউনিয়ন আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করেনি। এটি সারা দেশের আওয়ামী পরিবারের বিরুদ্ধে একটি গভীর ষড়যন্ত্র।