গর্বিত বর্ষা, ঘরে আসছে নতুন অতিথি

মা হতে যাচ্ছেন অভিনেত্রী বর্ষা। ঘর আলো করে আসছে বর্ষা-অনন্তর দ্বিতীয় সন্তান। কিছুক্ষণ আগেই তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে জানান এই সুখবরটি।

ঢালিউডের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। তাঁদের একমাত্র ছেলে আরিজ। আরিজের বয়স এখন দুই বছর আট মাস। আবার মা হতে যাচ্ছেন বর্ষা। তিনি বলেন – ‘আবারও মা হতে চলেছি, সবাই দোয়া করবেন। এই ভালোলাগার অনুভূতি এক কথায় আমি প্রকাশ করতে পারব না। জীবনের সব থেকে সুখময় অনুভূতি প্রতি মুহূর্তে এখন অনুভব করছি। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বরে আমাদের ঘরে নতুন অতিথি আসবে। আমার দ্বিতীয় সন্তান পৃথিবীর আলো দেখবে। আমি অপেক্ষার প্রহর গুনছি।’ আর এ কারণেই নতুন চলচ্চিত্রের কাজ শুরু করতে দেরি করছেন এই দম্পতি। বর্ষার কথায় – ‘এ বছরেই ‘‘দ্য স্পাই’’ চলচ্চিত্রের কাজ আমরা শুরু করতাম। ভক্তদের চমকে দেওয়ার জন্য আসলে মা হওয়ার খবর একটু দেরি করে দিলাম। দর্শকদের নিরাশ আমি করতে চাই না। আশা করছি, ২০১৮ সালে নতুন ছবি ‘‘দ্য স্পাই’’’-এর শুটিং আমরা শুরু করতে পারব। আমাদের প্রস্তুতি অনেক আগেই নেওয়া শেষ। শুধু এখন শুটিংয়ের অপেক্ষা।’

ফেসবুকে বর্ষার স্ট্যাটাস

মিডিয়া ও বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকান্ডে জড়িত আছেন এই দম্পতি। কিন্তু এতো ব্যাস্ততার মাঝেও একমাত্র ছেলে আরিজের জন্য সময় বের করে নেন তারা। দ্বিতীয় সন্তান আসার খুশিতে তাই আত্নহারা বর্ষা ও অনন্ত। সবার কাছে দোয়া চেয়েছেন বর্ষা।

আফিয়া নুসরাত বর্ষা