কুড়িগ্রামে দুই স্কুলছাত্র নিখোঁজ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথক ঘটনায় দুই স্কুলছাত্র নিখোঁজ রয়েছে। এর মধ্যে গত ৩১ জুলাই রিফাত হোসেন জেন্নাত (১৩) নামের এক স্কুলছাত্র উপজেলা সদরের পাঠশালা নামক কোচিং সেন্টার থেকে নিখোঁজ হয়। তার বাড়ি চন্দ্রখানা বুদার বান্নি গ্রামে। সে ফুলবাড়ী জছি মিঞা মডেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

বুধবার বিকেলে নিখোঁজ রিফাতের বাবা ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। রিফাতের বাবা জাহাঙ্গীর আলম জানান, রিফাত গত ৩১ জুলাই বিকেলে উপজেলা সদরের পাঠশালা নামক কোচিং সেন্টারে আসে। অনেক রাত পর্যন্ত বাড়িতে না ফেরায় কোচিং সেন্টারে খোঁজ নিয়ে তিনি জানতে পারেন সে অনেক আগে বাড়ির উদ্দেশে বের হয়ে গেছে। পরে তার সন্ধান মেলেনি। অন্যদিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বাদিয়ারটারী গ্রামের রতিকান্ত রায়ের ছেলে রিপন চন্দ্র রায় (১৫) এক মাস ধরে নিখোঁজ হয়েছে। সে নাওডাঙ্গা স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

রিপনের বাবা রতিকান্ত রায় জানান, আত্মীয়র বাড়ি যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এদিকে সাত দিন পার হলে রিপনের কোনো ধরনের খোঁজখবর না পাওয়ায় বিভিন্ন আত্মীয়-স্বজনের বাড়ি এবং বিভিন্ন জায়গায় খোঁজ না পাওয়ায় তার পরিবার এখন দিশাহারা হয়ে পড়েছে।

মোঃ মনিরুজ্জামান, কুড়িগ্রাম প্রতিনিধি