উন্নয়নমূলক কাজে যুবসমাজের প্রতিচ্ছবি শাওন আরমান

ইয়াংস্টার হাবের প্রথম পর্বের অতিথি শাওন আরমান। উখিয়া-টেকনাফের সংসদ সদস্য এমপি আলহাজ্ব আবদুর রহমান বদির সুযোগ্য পুত্র তিনি। যিনি বর্তমান যুব সমাজের আদর্শ, গরিব দুঃখীদের বন্ধু, অসহায়দের সহায়। সুবিধা বঞ্চিত মানুষদের নিয়ে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছেন শাওন আরমান।

“খুশি ছড়িয়ে পড়ুক সবার মাঝে, সুবিধা বঞ্চিত সব শিশুরা আনন্দ উপভোগ করুক”

এই স্লোগানকে সামনে রেখে ছিন্নমুল শিশুদের নিয়ে কাজ করে যাচ্ছেন শাওন। শিশুরা হচ্ছে ফুলের মতো। এরা  আমাদের আগামী দিনের ভবিষ্যৎ, তাই শিশুদের শিক্ষিত করে তুলতে হবে। আর অবহেলিত শিশুদের পাশে এসে আমাদের সবারই দাড়াঁনো উচিত। অনেকে পরিবারের সাধ আছে ,সাধ্য নেই ফলে ঐ পরিবারের শিশুরা বঞ্চিত থাকে। আর আমি ঐসব পরিবারের শিশুদের মাঝে কিছুটা হাসি ফুটানোর জন্য চেষ্টা করছি। আমাদের মতো সমাজের বিত্তবান মানুষেরা যদি হাত বাড়িয়ে দেয় তাহলে ধনী গরিব সবার মাঝে আনন্দ বিরাজ করবে। এছাড়াও তিনি গরিব দুস্থ পরিবারদের সহযোগিতায় সবসময় এগিয়ে আসেন। তিনি সবসময় অসহায় মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। গরিব দিনমজুর অবহেলিত অসহায় এতিম ছেলেমেয়েদের সাহায্য করতে উৎসাহী থাকেন। গরিব- অসহায়,অসুস্থ মানুষের চিকিৎসায় সামর্থ্য অনুযায়ী অর্থ দিয়ে সাহায্য করে থাকেন এবং তাঁদের পাশে দাঁড়ান। এছাড়াও যুব সমাজের অগ্রগতি ও উন্নয়নে কাজ করেন তিনি। যুবকরাই পারে সমাজকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে এই বিশ্বাসে তিনি বর্তমান যুবকদের নিয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি সমাজের নানাবিধ উন্নতির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। ভবিষ্যতেও তিনি সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান এবং সেবামূলক কাজ করতে চান। তিনি শুধু সমাজ নয় পরিবেশ রক্ষায় পরিবেশবান্ধব নানা উদ্যোগ গ্রহণ করেছেন যা বাস্তবায়িত করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

অনুষ্ঠানটি প্রচারিত হবে আজ ৩ আগস্ট, বৃহস্পতিবার রাত ৮ টায়।