আলিয়ার কাছে জিম ও লালগালিচা একই

প্রতিদিন  ছবি তোলা এখন বলিউড তারকাদের নিত্য দিনের রুটিন হয়ে দাঁড়িয়েছে। যখন যেখানেই থাকুন না কেন ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অস্বতিত্ত্বের কথা ভক্তদের জানাতেই যেন তাদের আনন্দ। এতে এগিয়ে আছেন আলিয়া ভাট। স্থান শুধুমাত্রই বাহানা। লাল গালিচা বা ব্যায়ামাগার সব একই তার কাছে।

প্রতিদিন লাল গালিচায় ছবি তোলার ভাগ্য হয় না সবার। কিন্তু ছবিত তুলতেই হবে। তাই ব্যায়ামাগারে ঘাম ঝরাতে ঝরাতে তোলা ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঠাই পায়। সম্প্রতি আলিয়া মন্তব্য করেছেন, জিম ও লালগালিচা নাকি তাঁর কাছে একই। তিনি বলেছেন, জিমই এখন রেড কার্পেট। রেড কার্পেটে না গিয়ে জিমে গেলেই চলবে। ব্যায়ামের ফাঁকে ফাঁকে নানা ভঙ্গিতে ছবি তুললে রেড কার্পেটের মজাটাই পাওয়া যায়। শুধু তাই নয়, নিজের মন্তব্যের পক্ষে যুক্তি দিতে গিয়ে আলিয়া বলেছেন, ‘কারিনা যখন জিমে যায়, কী সুন্দর লাগে তাকে। জিমের পোশাকে তাকে দেখতে অনেক আকর্ষণীয় লাগে। কী দুর্দান্ত সেসব ভঙ্গি।’

ঘটনা মিথ্যা নয়। জিমে গিয়ে নানা ভঙ্গিতে ছবি তুলে আপলোড করা এখন বলিউড তারকাদের প্রিয় অভ্যাসে পরিণত হয়েছে। শুধু আলিয়া বা কারিনাই নন। ইতিমধ্যে অমৃতা সিং, দীপিকা পাড়ুকোন, জ্যাকুলিন ফার্নান্দেজ, সাইফ আলি খান, শহীদ কাপুর, রণবীর সিং, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রাসহ অনেক তারকাকে এমনটা করতে দেখা গেছে।