মাঠেই পেলকাসের মূত্রত্যাগ, লজ্জিত নারী সাংবাদিক!

বিরতি নয় সরাসরি মাঠেই হাঁটু গেড়ে কাজ সেরে ফেললেন এক ফুটবলার। অবাক হওয়ার এখনও বাকি রয়েছে। ম্যাচের বয়স গড়িয়েছে ৮১ মিনিট। পরিবর্ত হিসেবে মাঠে নামার ডাক পড়ে বছর ২৩ এর মিড ফিল্ডার দিমিত্রিস পেলকাসের। তখনই তড়িঘড়ি করে প্রকৃতির ডাকে সারা দিতে মাঠেই মূত্রত্যাগ করতে শুরু করে দেন এই ফুটবলার।

গোলপোস্টের পাশে এসে মূত্রত্যাগ করতে দেখে অবাক সতীর্থরাও। ততক্ষণে তার দিকে ক্যামেরা তাক করে ছবি তুলতে শুরু করে দিয়েছে কয়েক ফটো সাংবাদিক। আর পাশ দিয়ে হেঁটে যাওয়া এক নারী সাংবাদিক মুখ ফিরিয়ে নেন। তাতেও হুঁশ হয়নি ফুটবলারের। বিজ্ঞাপন বোর্ডের উপর কাজ সেরে তারপর হুঁশ ফিরতেই মাঠে নেমে পড়েন তিনি।

ঘটনা উয়েফা ইউরোপা লিগের। গ্রিসের ফুটবল দল পাওক বনাম অলিম্পিক ডোনেৎস্কের ম্যাচে প্রকৃতির ডাকে সারা দিয়ে মাঠেই কাজ সেরে ফেলেন পাওক দলের এক ফুটবলার। সে ছবিই ক্যামেরাবন্দি করেন ইউক্রেনের ক্রীড়া সাংবাদিক গুবান ইলিয়ার।

এরপর সোশ্যাল মিডিয়ায় সে ছবিই পোস্ট করে তিনি বলেন, ইচ্ছে না থাকলেও এমন মজার ঘটনা বন্ধুদের সঙ্গে শেয়ার না করে পারলাম না। ইন্টারনেটে তো এমন ভাইরাল ডিভিও অনেক দেখা যায়, তা বলে মাঠেই মূত্রত্যাগ! এ অভিজ্ঞতা প্রথমবার হল।