‘মডেল হিসেবে নয়, ব্যক্তি আরিফিন শুভ হিসেবেই কাজটি করছি’

প্রায় এক বছর পর নতুন কোনো বিজ্ঞাপনের কাজ করলেন অভিনেতা-মডেল আরিফিন শুভ। আগামী এক বছরের জন্য আন্তজার্তিক মোবাইল ফোন কোম্পানি রবির শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। আর এরই ধারাবাহিকতায় অমিতাভ রেজার একটি বিজ্ঞাপনের কাজে অংশ নিয়েছেন তিনি।

আগামী এক বছর রবির বিভিন্ন তথ্য ও সেবা প্রচারের কাজ করবেন আরিফিন শুভ। আর তাই অমিতাভ রেজা নির্মিত একটি বিজ্ঞাপনের কাজে অংশ নিয়েছেন তিনি। গত দুদিন এফডিসিতে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। গতকাল মঙ্গলবার শুটিং হয়েছে পুরনো ঢাকার বিভিন্ন লোকেশনে।

শুভ বলেন – ‘আমি এখন ব্র্যান্ডটির প্রতিনিধিত্ব করছি। তবে সেটি মডেল হিসেবে না। আমি ব্যক্তি আরিফিন শুভ হিসেবেই কাজটি করছি। বিষয়টা হচ্ছে বিজ্ঞাপনটি দুটি অংশের। আরে এতে একটি গল্প বলা হচ্ছে। পুরো বিজ্ঞাপনের মূল বক্তব্যটা আমি বলছি। নির্মাতা মনে করেছেন, এই বিজ্ঞাপনের যে গল্প সেটি আমার ইমেজটার সাথে যায়। তাই আমাকে কাজটির সঙ্গে যুক্ত করেছেন। আমি যতটুকু জানি খুব শিগগিরই এটি টিভি চ্যানেলে প্রচার হবে।’

আরিফিন শুভ এ নির্মাতার পরিচালনায় সর্বশেষ ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে একটি অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন। আর এরও সাত থেকে আট বছর আগে ‘ইজিকুয়াল-২’ নামে একটি টেলিফিল্মে অভিনয় করেছিলেন তিনি।