তাহলে কী এবার নিজের ছেলেকেই রাখি পরাবেন শ্রাবন্তী!

ছেলের সাথে এবার ভাই পাতালেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। কলকাতার এক গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন টালিগঞ্জের এই সুন্দরী। আর তাতেই আবার বিতর্কের মুখে পড়লেন।

মাস কয়েক আগে নিজের পুত্র ঝিনুকের সাথে তোলা অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি প্রকাশ করে বিতর্কের মুখে পড়েছিলেন শ্রাবন্তী। আর এবার ছেলের সাথে ভাই পাতিয়ে নতুন করে বিতর্কের জন্ম দিলেন। সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, পুত্র ঝিনুক এখন তার ভাইয়ের মতো। শ্রাবন্তীর ভাষায়, ‘ছেলে এখন আর আমার ছেলে নেই। সে এখন আমার ভাই হয়ে গেছে। লম্বায় আমার সমান। আর কী পার্সোনালিটি! ওকে এখন ভাই বলেই ডাকি। এ সময় তাকে প্রশ্ন করা হয়, রাখি পূর্ণিমার দিন তো এগিয়ে এল। ছেলেকে কী রাখিও পরাবেন বলে ঠিক করছেন কিনা তিনি। জবাবে শ্রাবন্তী বলেন, ‘ব্যাপারটা কিন্তু ভালোই হবে। ঝিনুকও খুব এনজয় করবে মায়ের কাছ থেকে রাখি পেয়ে। আমার ছেলেটার জন্য দোয়া রাখবেন সবাই।’

তাহলে কী এবার নিজের ছেলেকেই রাখি পরাবেন শ্রাবন্তী!
শ্রাবন্তী চ্যাটার্জী ও তার ছেলে ঝিনুকের অন্তরঙ্গ মূহুর্তের বিতর্কিত কিছু ছবি

বর্তমানে রাজশ্রী দে পরিচালিত ‘বীরপুরুষ’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন শ্রাবন্তী। এতে তাকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের ভূমিকায়। ছবিতে আরও দেখা যাবে স্বস্তিকা ও পায়েলকে। এছাড়া শ্রাবন্তীর হাতে রয়েছে আরও দু’টি ছবির কাজ।