স্বামীকে ভিডিও কলে রেখেই আত্মহত্যা করেন মডেল রিসিলা!

র‌্যাম্প মডেল ও অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজের আর নেই আমাদের মাঝে। সোমবার দুপুর দুইটার দিকে নিজ ঘরে ভেতর থেকে দরজা বন্ধ করে ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। মৃত্যুর সময় তার স্বামী ছিলেন ভিডিও কলে। স্বামীর সঙ্গে হোয়াটাসঅ্যাপে কথা বলছিলেন তিনি। স্বামীকে ভিডিও কলে রেখেই আত্মহত্যা করেন রিসিলা।

 ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্টের পরিচালক ডাঃ সাগুফা আনোয়ার ডেইলি মেইল ২৪ কে বলেন, রিসিলাকে যখন হাসপাতালে আনা হয় তখন সে মৃতই ছিল। প্রাথমিক দেখায় যা বুঝা গেছে, রিসিলা হয়তো গলায় ফাঁস লাগিয়ে মারা গেছেন। তাই তৎক্ষণাৎ সংশ্লিষ্ট থানায় ঘটনাটি অবহিত করি। এরপরই তার পরিবার মৃতদেহটি নিয়ে যায়। পরবর্তীতে জানতে পারি তিনি একজন মডেল ছিলেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদিক জানান, রিসিলা গুলশান এলাকার সুভাস্তু নজরভ্যালিতে বসবাস করতেন। পরিবারের সদস্যরা খবর পেয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতলে নিয়ে এলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, আমরা প্রথমে হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পাই। পরে তার পরিবারের সাথে যোগাযোগ করে জানতে পারি রিসিলা বেশ কিছুদিন ধরেই বিভিন্ন কারনে হতাশাই ভুগছিলেন।

পারিবারিক ভাবে জানা গেছে, ঘটনার সময় রিসিলার স্বামী তার কর্মস্থল নরসিংদীতে ছিলেন। ঘটনার আগে মায়ের বাসা বাড্ডা এলাকায় নিজের ৪ বছরের মেয়েকে রেখে আসেন রিসিলা। এরপর সুভাস্তুর ওই ফ্ল্যাটে এসে আত্মহত্যা করেন।

রিসিলা বিনতে ওয়াজের বাংলাদেশ ফ্যাশন ইন্ডাস্ট্রির একজন মডেল ও অভিনেত্রী ছিলেন। মৃত্যুর মাত্র ২২ ঘণ্টা আগেও তাকে পাওয়া গিয়েছিল তার ফেসবুক অ্যাকাউন্টে।

ময়নাতদন্তের জন্য রিসিলার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে।