লন্ডনে বসে জঙ্গিগোষ্ঠীর সঙ্গে বৈঠক করছেন খালেদা

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া লন্ডনে বসে বিভিন্ন জঙ্গিগোষ্ঠীর সঙ্গে বৈঠক করছেন। সোমবার রাজধানীর শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘বঙ্গবন্ধুর খুনিদের যারা আশ্রয়-প্রশ্রয় দিয়েছে তাদের বিচার চাই’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ আলোচনা সভার আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, খালেদা লন্ডনে তারেকের বাসায় বসে আইএস, জঙ্গিগোষ্ঠী, পাকিস্তানের গোয়েন্দা সংস্থা, ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করছেন। খালেদা হলেন জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয়দাতা। কেননা বঙ্গবন্ধুকে হত্যার পর মেজর জিয়া খুনিদের বিভিন্ন দেশের দূতাবাসে চাকরির ব্যবস্থা করে দিয়েছিলেন। আর খালেদা এক খুনিকে বিরোধীদলীয় সংসদ নেতা বানিয়েছিলেন।

খালেদার সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, তিনি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র নয়, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। কারণ তিনি রাজনীতি করেন, যারা বাংলাদেশকে চায়নি তাদের সঙ্গে নিয়ে। আমি সরকারকে আহ্বান জানাব তিনি যখনই দেশে আসবেন, তখনই তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শাজাহান আলম সাজু প্রমুখ বক্তব্য রাখেন।