আবারও একসঙ্গে পরিচালক রাজামৌলি ও তেলেগু অভিনেতা প্রভাস 

পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত বাহুবলির অস্বাভাবিক সফলতা রাতারাতি তারকা খ্যাতি এনে দিয়েছে তেলেগু অভিনেতা প্রভাসকে। এ সিনেমার মাধ্যমে বিশ্ব জুড়ে তিনি এখন বাহুবলি নামেই খ্যাত।

এবার বাহুবলিকে (প্রভাস) নিয়ে নতুন পরিকল্পনা করছেন রাজামৌলি। ফের একসঙ্গে নতুন সিনেমা নিয়ে আসছেন তারা।

জানা গেছে, রাজামৌলি ও প্রভাস আবারও একসঙ্গে কাজের পরিকল্পনা করছেন। প্রকৃতপক্ষে বাহুবলি সিনেমা শেষ হওয়ার আগে থেকে তারা পরবর্তী প্রজেক্ট নিয়ে আলোচনা শুরু করেন। সিনেমা শেষ হওয়ার পরও তারা পরস্পরের সঙ্গে যোগাযোগ রাখেন।

নতুন এই প্রজেক্ট নিয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। তবে এটি বাহুবলি সিনেমার মত গল্প নিয়ে হবে না বলে জানা গেছে। বর্তমানে তাদের নিজ নিজ কাজ শেষ হলেই নতুন সিনেমার কাজ শুরু করবেন বলে জানিয়েছেন রাজামৌলি ও প্রভাস।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘সাহো’। এতে তার বিপরীতে অভিনয়ের কথা ছিল আনুশকা শেঠির কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়ান এ অভিনেত্রী। আনুশকার পরিবর্তে পূজা হেজকে সিনেমায় দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

‘সাহো’ সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।