সঠিক চিন্তা ভাবনা নিয়েই তৈরি হয়েছে পদ্মাবতী

শাহিদ কপূর,দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের আসন্ন ছবি পদ্মাবতী নিয়ে বহু বিতর্ক শোনা গেছে একাধিকবার। শ্যুটিংয়ের সময় সেটে ভাঙচুর পর্যন্ত চলেছে বহু জায়গায়। কিন্তু ছবিটি নিয়ে বিশেষ আশাবাদী শাহিদ কপূর, যিনি ছবিটিতে রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। শাহিদের কথায়, ছবিটিতে বিতর্কিত কিছুই নেই এবং ভাল ভাবনাচিন্তা নিয়েই সঞ্জয় লীলা বনশালীর পদ্মাবতী তৈরি হয়েছে।

বনশালী পরিচালিত এই ছবিটি নিয়ে একটি বিশেষ সংগঠন পরিচালকের ওপর চড়াও হয়। কয়েকটি সংগঠনের অভিযোগ ছিল ছবির স্বার্থে ইতিহাসকে বিকৃত করা হয়েছে। জানা গিয়েছিল, ওই ঝামেলাগুলির পর ছবির বেশ কিছু দৃশ্য পরিবর্তন করা হয়েছে।

ছবিতে পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, শাহিদ রয়েছেন রাওয়াল রতন সিংহের চরিত্রে এবং রণবীর   সিং অভিনয় করেছেন আলাউদ্দীন খিলজির ভূমিকায়। আগামী ১৭ নভেম্বর পর্দায় মুক্তি পাওয়ার কথা এই ছবিটির।

শাহিদ ছবি সম্পর্কে বলতে গিয়ে বলেন, এখানে ইন্ডিয়ার একটি বিশেষ জায়গা, সেখানকার ঐতিহ্য, সেখানকার মানুষের পোশাক, খাদ্যাভাসকে তুলে ধরা হয়েছে।সঠিক চিন্তা-ভাবনা নিয়েই তৈরি হয়েছে পদ্মাবতী, বিকৃত নেই কিছু, বিকৃত নেই কিছু। শাহিদ এখানে একজন রাজপুত রাজার চরিত্রে রয়েছেন। এবং শাহিদের দাবি, ছবিটি দেখে দর্শকদের ভালই লাগবে।