শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে দেশে কোন নির্বাচন হবে না

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে এই দেশে কোন নির্বাচন হবে না। নির্বাচন হবে নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে। আ. লীগ আর ফাঁকা মাঠে গোল করতে পারবে না। বিনা ভোটে তাদের ক্ষমতায় যাবার স্বপ্ন পূরণ হবে না। তাদের সকল ষড়যন্ত্র জনগণই প্রতিহত করবে।

তিনি আজ কুমিল্লার দাউদকান্দি উপজেলা সদরে বিএনপির নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এইসব কথা বলেন। তিনি আরো বলেন, এই অনির্বাচিত সরকারের দুর্নীতি-সু:শাসনে জনজীবন নাভিশ্বাস হয়ে উঠেছে। জনগণ তাদেরকে আর ভোট দিবে না। সরকারি জরিপেও বলা হয়েছে, আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে সারাদেশে আ. লীগের ব্যাপক ভরাডুবি হবে। তাই সরকার বেসামাল হয়ে পড়েছে।

সরকারের মন্ত্রী-এমপিরা রাজনৈতিক পরিবেশ উত্তপ্ত করতে প্রতিনিয়ত আবোল তাবোল বলছে। বিএনপির বিরুদ্ধে অপপ্রচার করছে, কাল্পনিক ষড়যন্ত্রের অভিযোগ তুলছে। আ. লীগ আজীবন ক্ষমতায় থাকার জন্য তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে।

এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা কাওসার আলম সরকার, যুবদল নেতা বাবুল মোল্লা, শরীফ চৌধুরী ও আলমগীর হোসেন সজীব প্রমুখ।