বাবা-মায়ের বিবাহ বার্ষিকীর জমকালো আয়োজনে মিম

বেশ জমকালো আয়োজনের মধ্যে দিয়ে গতকাল ৩০ জুলাই বাবা-মায়ের ৩০ তম বিবাহ বার্ষিকী উদযাপন করল বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম।

মিমের বাবার নাম বিরেন্দ্র নাথ সাহা, তিনি পেশায় একজন শিক্ষক এবং মা ছবি সাহা একজন গৃহিণী। বাবা বিরেন্দ্র ও মা ছবি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ১৯৮৫ সালের জুলাই মাসের ৩০ তারিখে। মিমের জন্ম হয় ১৯৮৯ সালের নভেম্বরের ১০ তারিখে। মিম ছাড়াও বিরেন্দ্র ছবি দম্পতির রয়েছে আরেকজন সুযোগ্য কন্যা প্রজ্ঞা সিনহা সাহা মমি।

বিবাহ বার্ষিকীতে উপস্থিত ছিলেন মিমের বেশ কজন শুভাকাঙ্ক্ষী। এদের মধ্যে ছিলেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন, অভিনেতা ইরফান সাজ্জাদ ও সাংবাদিক ফারহানা নিশো।

২০০৭ সালে বিদ্যা সিনহা মিম লাক্স-চ্যানেল আই সুপারস্টারে  প্রথম স্থান লাভ করে। একই বছর হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক ঘটে চলচ্চিত্রে। ‘জোনাকির আলো’ নামক চলচ্চিত্রে অভিনয় করে ৩৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে মৌসুমীর সঙ্গে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন যৌথভাবে। মিমের বোন প্রজ্ঞা এবারের উচ্চমাধ্যমিক পরিক্ষায় এ প্লাস পেয়ে বাবা মায়ের মুখ উজ্জ্বল করেছেন।

মিমের মা  ছবি সাহা ডেইলি মেইল ২৪ কে জানান, ‘আমার দুই মেয়ে আমাকে সারপ্রাইজ দিয়েছে, ওরা অনেকদিন ধরেই নাকি পরিকল্পনা করে রেখেছিল। অনুষ্ঠানটি বাইরে করা হয়নি, করা হয়েছে বাসায়’।