চঞ্চল চৌধুরীর রূপের শেষ নেই। গল্পের প্রয়োজনে এর আগে নানা চরিত্রেই অভিনয় করেছেন তিনি। কিন্তু এবার এমন রূপ নিয়ে সামনে আসছেন যে সবাই শুধু অবাকই হচ্ছে না তাকে চোর বলেই মেনে নিচ্ছে সবাই। ‘রসু চোর’ নাটকে এবার চঞ্চল নিজেকে ঠিক সেভাবেই উপস্থাপন করবেন।

চঞ্চল চৌধুরীর চরিত্রের গল্প বলতে গেলে বলতে হবে ‘আয়নাবাজি’র আয়না চরিত্রে। এক চরিত্রেই তিনি বুঝিয়ে দিয়েছেন ভক্তদের কোন চরিত্রই তার নাগালের বাইরে নয়। যারা দেখেছেন চলচ্চিত্রটি তারা বুঝে গেছেন যে চঞ্চল চৌধুরীকে দিয়ে যেকোন চরিত্রই ফুটিয়ে তোলা যায়। আর তাইতো তিনি তুখোর অভিনেতা হিসেবে পরিচিত মিডিয়া পাড়ায়।

আর এবার সেই ধারাবাহিকতায় অভিনেতা চঞ্চলকে দেখতে পাওয়া যাবে একজন চোরের ভূমিকায়। নাটকের নাম ‘রসু চোর’। বৃন্দাবন দাসের রচনায় এই নাটকটি পরিচালনা করছেন তাইফুর জাহান আশিক। গলায় মাদুলি। মাথার চুল আধো পাকা, আধো কাঁচা। গলায় গামছা, শরীরে গ্রামীণ গেঞ্জি। অনেকেই বলছেন আরে লোকটা চোর। কিন্তু দেখতে অভিনেতা চঞ্চলের মতো। চঞ্চলের কোটি ভক্তের কথায় এবার এমনটিই শোনা যাচ্ছে। কারণ তাকে চেনাই যাচ্ছে না তার নতুন চেহারায়। বৃহস্পতিবার থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে। এতে আরও অভিনয় করেছেন শাহনাজ খুশি, আ খ ম হাসান, প্রাণ রায়, আল মুনসুর প্রমুখ।

আসছে ঈদুল আযহায় নাটকটি প্রচার হবে একটি বেসরকারি চ্যানেলে।