খুব একটা ভালো যাচ্ছে না কাজল ও আজয়ের দাম্পত্য জীবন

শোনা যাচ্ছে বলিউড অভিনেতা অজয় দেবগণ ও অভিনেত্রী কাজলের ১৮ বছরের দীর্ঘ দাম্পত্য জীবন খুব একটা ভালো যাচ্ছে না। তাঁদের বিয়ের ১৮ বছর হয়ে গেল গত ২৫ ফেব্রুয়ারি।

ভক্তদের শুভেচ্ছায় কৃতজ্ঞতা জানিয়ে ইন্সটাগ্রামে কাজল অজয়কে সঙ্গে নিয়ে একটি সেলফি আপলোড করেন। বিয়ের এতগুলো দিন পেরিয়ে গেলেও জুটির রোমান্সে ভাটা পড়েনি একটুও, এমন ভাবনা ছিল এই জুটির ভক্তদের। কিন্তু সেই উচ্ছ্বাস বেশিদিন স্থায়ী হলো না।

 খুব একটা ভালো যাচ্ছে না কাজল ও আজয়ের দাম্পত্য জীবন

এই দীর্ঘ দাম্পত্য জীবনে তাঁদের দুইটি সন্তান রয়েছে। বলিউডের প্রথম সারির দম্পতিদের তালিকাতে ও তাদের নাম ভাবা হয়। কিন্তু ইদানিং কাজল-অজয়ের মধ্যে বেশ কিছু বিষয় নিয়ে চরম অশান্তি হচ্ছে। সম্প্রতি এক বিবৃতিতে কাজল এমনই ইঙ্গিত দিয়েছেন।

কাজল জানিয়েছেন, তিনি কারও সঙ্গে লোক দেখানো অভিনয় করতে পারেন না। বাস্তব জীবনে অভিনয় তাঁর দ্বারা হয়ে উঠে না। এমনকী কেউ তার সঙ্গে খারাপ ব্যবহার করলেও পরে দেখা হলে কাজল হেসে কথা বলেন। আর এতেই নাকি রেগে যান অজয়।

কাজলের কথায়, আমি কোনও কিছু মনে রাখি না। কেউ মিথ্যে বললেনও তা ভুলে গিয়ে ভালো ব্যবহারের চেষ্টা করি। আর এতেই রেগে যায় অজয়। আমার সততার জন্য আমাকে অনেক মূল্য দিতে হয়। আর এ নিয়ে প্রায় রোজই অজয়ের সঙ্গে ঝগড়া হয়।

এদিকে অজয়ের পাশে দাঁড়ানোর জন্য পুরনো বন্ধু করণ জোহরের সঙ্গে কাজলের বিচ্ছেদ পর্যন্ত হয়ে গিয়েছে। এখন এই অশান্তির জেরে তাদের বিবাহ বিচ্ছেদ হলে নিঃসন্দেহে দুঃখ পাবেন তার ভক্তরা। এদিকে ‘দিলওয়ালে’ অভিনেত্রী কাজল বর্তমানে তামিল সিনেমা ‘ভিআইপি ২’ নিয়ে ব্যস্ত আছেন। ছবিটিতে তার বিপরীতে আছে দক্ষিণের সুপারস্টার ধনুশ।