কন্যার জন্মদিনের আয়োজন নিয়ে অনেক ব্যাস্ত সময় কাটাছেন শাহীদ

শত ব্যস্ততার মাঝেও বাবা শহীদের যেন ভাবনার কমতি নেই। প্রায় এক বছর পূর্ণ হতে চলছে শহীদ কাপুরের কন্যা মিশার।কন্যার জন্মদিনের আয়োজন নিয়ে অনেক ব্যাস্ত সময় কাটাছেন শাহীদ ও মিরা দম্পতি।

কোথায় পালন করা হব (দেশে নাকি বিদেশে), কী কী আয়োজন থাকতে পারে সবই আছে সে তালিকায়। তাই তো বাবা শহীদ এবার ঘোষণা দিলেন, আগামী ২৬ আগষ্ট মেয়ের জন্মদিন পালন করতে তারা দেশের বাইরে ‘ফ্যামিলি টাইমস’ কাটাবেন।

আগের ঘোষণা অনুযায়ী বলা হয়েছিল, মেয়ের প্রথম জন্মদিনে মুম্বাইয়ে পার্টির আয়োজন করা হবে। কিন্তু গত ২৯ জুলাই শনিবার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি জানালেন আয়োজনের বিস্তারিত।কন্যার জন্মদিনের আয়োজন নিয়ে অনেক ব্যাস্ত সময় কাটাছেন শাহীদ

অন্যদিকে শহীদ কাপুর বর্তমানে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও, মেয়ের জন্মদিন পালনের জন্য নাকি সেখান থেকেও ছুটি নিয়ে নিবেন।

 নানা সময়ে মেয়েকে নিয়ে শেয়ার করা ছবিগুলোই প্রমাণ করে মেয়ের জন্য তার ভালোবাসা। তাই বলিউডের আদুরে বাবাদের তালিকায় ইতিমধ্যেই উঠে এসেছে শহীদের নাম।

শহীদ কাপুর এবং মিরার বিয়ে হয় ২০১৫ সালের ৭ জুলাই। আর বছর ঘুরতে না ঘুরতেই তাদের কোল জুড়ে আসে মিশা। এখন দেখার পালা, কী আয়োজন হয় মিশার জন্মদিনে!