মানুষের জন্য কিছু করার সুযোগ চাইঃ অ্যাটর্ণি জেনারেল

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার চারটি শিক্ষা প্রতিষ্ঠানে বাংলাদেশের মুক্তিযুদ্ধের দলিলপত্র, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীসহ বিভিন্নগুণি লেখকদের বই উপহার দেন অ্যাটর্ণি জেনারেল মাহবুবে আলম।

মানুষের জন্য কিছু করার সুযোগ চাইঃ অ্যাটর্ণি জেনারেল

শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, বঙ্গবন্ধু বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে জানার জন্য উপজেলার হাড়িদিয়া, পয়শা, খিদিরপাড়া ও কলমা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ বইগুলো তুলে দেন। এছাড়াও কলমা ইউনিয়নের ছাবরা বাড়ি মাদ্রাসায় নতুন ভবন নির্মাণের জন্য দুই লাখ টাকা অনুদান প্রদান করেন। অ্যাটর্ণি জেনারেল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, দেশকে যতো জানবে, ততোই দেশের প্রতি ভালোবাসা জন্মাবে। আর এই জন্য প্রয়োজন মানসম্পন্ন বই পড়া। বিদ্যালয় গুলোতে গুরুত্বপূর্ণ বই উপহার পেয়ে আনন্দিত শিক্ষার্থীরা।

মানুষের জন্য কিছু করার সুযোগ চাইঃ অ্যাটর্ণি জেনারেল

অ্যাটর্ণি জেনারেল মাহবুবে আলম আরও বলেন,আমার চাওয়া-পাওয়ার আর কিছু নেই। ৯ বছর অ্যাটর্ণি জেনারেল থেকেছি, সরকারের সমস্ত দায়িত্ব পালন করেছি। এখন সাধারণ মানুষের জন্য কিছু করার সুযোগটা আমি চাই। সুযোগ হলো-আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টিকিট দেবেন। আর জনগণ, যারা ভোট দেবেন। আমাকে কেউ কোটি টাকা দিয়ে কিনতে পারেনি। আমার প্রতি জনগণের আস্থা আছে।

মানুষের জন্য কিছু করার সুযোগ চাইঃ অ্যাটর্ণি জেনারেল

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মেডিকেল কলেজে ড. আবু ইউসুফ ফকির, লৌহজং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ শামসুল তাবরীজ, লৌহজং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিলন কৃষ্ণ হালদার, অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের কেন্দ্রীয় পর্ষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম, অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশন লৌহজং কেন্দ্রের সভাপতি কবির ভূইয়া কেনেডি, কনকসার ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিশিষ্ট সংগঠক নাছির উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ালীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিম আহমেদ মোড়ল, টঙ্গীবাড়ী সোনারং ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মাঝি, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর প্রমুখ।

আল মাসুদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি