নির্বাচন হবে নির্বাচন কমিশন ঘোষিত সময়েঃ স্বাস্থ্যমন্ত্রী

নির্বাচন কমিশন ঘোষিত সময়েই নির্বাচন হবে, আর সেই নির্বাচন সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনেই হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আজ দুপুরে কাজীপুর উপজেলা দুর্গম চরাঞ্চল নিশ্চিন্তপুর হাইস্কুল মাঠে এক জনসভায় তিনি এ মন্তব্য করেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণের উপর আস্থাহীন বিএনপি নির্বাচন বন্ধের চক্রান্ত করছে। কিন্তু তাদের চক্রান্ত সফল হবে না। দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যেকোন অশুভ শক্তির চক্রান্ত নস্যাৎ করে দিয়ে জনগণ আবারো নৌকাকে বিজয়ী করবে। মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনা তৃণমূলের মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌঁছে দেবার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার অংশ হিসেবে দুর্গম চরাঞ্চলে মা ও শিশু কল্যাণ কেন্দ্র স্থাপন করা হলো। এসব কেন্দ্রে ডাক্তার, নার্স এবং প্রয়োজনীয় সকল ওষুধ পাওয়া যাবে। এ সময় তিনি চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন, মানুষের সেবা নিশ্চিত করতে হবে। কোন অনিয়ম দুর্নীতি বরদাস্ত করা হবে না।

সভায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সারোয়ার, এইচইডি’র তত্বাবধায়ক প্রকৌশলী এফ এ মো. মুরশিদ, সিভিল সার্জন ডা. শেখ মনজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ইউসুফ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শামীম আহমেদ এবং পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক মো. শাহিন হাসান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম, উপজেলা চেয়রম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও ইউপি চেয়রম্যান জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।