ভারতে নানাভাবে আত্যাচারের স্বীকার ভারতীয় মুসলিম (ভিডিও সহ)

ভারতে নানাভাবে আত্যাচারের স্বীকার হচ্ছে মুসলিম জাতি। মুসলিম হওয়া যেন তাদের জন্য এক বড় অপরাধ। রাস্তায়, ঘরে- বাইরে সকল স্থানেই অত্যাচার করা হচ্ছে ভারতীয় মুসলমানদের।

https://www.facebook.com/ashfaq.afridi.180/videos/882191908601684/

ভারতীয় হিন্দু জাতির মানুষেরা প্রতিনিয়ত তাদের উপর অত্যাচার চালিয়ে যাচ্ছে। বেশ কয়েকদিন আগে ফেইসবুকে ভাইরাল হয় একটি ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওতেও দেখা যায় এক মুসলিম বৃদ্ধ লোকের উপর অত্যাচার চালিয়ে যাচ্ছে এক প্রভাবশালী হিন্দু ব্যাক্তি। ঐ মুসলিম বৃদ্ধ লোককে গাড়ির ভেতরে প্রবেশ করিয়ে তাকে নানা ধরনের গালাগাল দিতে থাকে এবং তাকে ভারত ছেড়ে দেওয়ার কথা বলতে থাকে। এছাড়াও ভারতে উত্তর প্রদেশসহ আরও বিভিন্ন স্থানে মুসলমানদের ওপর নানাভাবে নির্যাতন করতে থাকে ভারতীয় হিন্দু নাগরিকরা।

https://www.facebook.com/ashfaq.afridi.180/videos/882191995268342/

ফেইসবুকের এক ভাইরাল হওয়া ভিডিওতে স্পষ্ট দেখা যায় মুসলিম বৃদ্ধ লোকের দাড়ি ধরে টেনে তাকে অত্যাচার করা হচ্ছে। এছাড়া কিছু মুসলিম যুবকদের বেদরপভাবে আঘাত করে তাদের রক্তাক্ত করা হয়েছে। তারা আন্দোলন করলে নাকি তাদের ভারত ছাড়তে হবে বলে হুমকি দেয় ভারতীয় হিন্দু নাগরিকরা। মুসলমানদের অপর অত্যাচার করে তা ভিডিও করে ফেইসবুকে ভাইরাল করে ভারতীয় হিন্দু নাগরিক। মুসলমানদের ওপর অত্যাচারের বিরুদ্ধে এখনও কোন পদক্ষেপ গ্রহণ করেনি ভারতীয় সরকার।