টেকনাফের ‘গডফাদার’ ইয়াবা ব্যবসায়ী ইউপি সদস্য গ্রেফতার

স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের তালিকায় কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের ‘গডফাদার’ হিসেবে তালিকাভুক্ত মো. জামাল হোসাইনকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। তিনি একই ইউনিয়নের আলীখালীর বাসিন্দা মৃত হায়দর আলীর ছেলে ও ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য। শুক্রবার রাত ৮টার দিকে হ্নীলা বাসস্ট্যান্ড থেকে জামাল হোসাইনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক মামলা ও ইয়াবা ব্যবসার অভিযোগ রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান। তিনি ডেইলি মেইল২৪ কে বলেন, ‘ইয়াবা ব্যবসায়ী ও গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি অবস্থানের খবর পেয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন মজুমদারের নেতৃত্বে হ্নীলা বাসস্টেশনের একটি দোকানের সামনে অভিযান চালিয়ে জামাল হোসাইনকে আটক করা হয়। এসময় তিনি পালানোর চেষ্টা করেন। তার বিরুদ্ধে ছয়টি মামলা থাকলেও তিনটি মামলায় তিনি গ্রেফতারি পরোয়ানাভুক্ত।’

তিনি আরও বলেন, ইয়াবা, পুলিশের ওপর হামলা এবং মারামারির তিনটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ৭৬৪ জনের তালিকায় হ্নীলা ইউনিয়নের গডফাদার হিসেবে তার নাম রয়েছে।

জামালকে নিয়ে মাদকদ্রব্যের খোঁজে অভিযান চালানো হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এম আর রানা, কক্সবাজার প্রতিনিধি