কেমন আছেন ‘হোম অ্যালোন’ ছবির সেই ছোট বালকটি

নব্বই দশকের আলোচিত ‘হোম অ্যালোন’ হলিউড ছবির সিরিজের মূল চরিত্র শিশুশিল্পী কেভিনের আসল নাম ম্যাকোলি কালকিন। এখন তাঁর বয়স ৩৬ বছর। সম্প্রতি তাঁকে যুক্তরাষ্ট্রের একটি সুপারশপে দেখা গিয়েছে।

বড় হওয়ার পরেও কিছু ছবিতে টুকটাক অভিনয় করা হয়েছে তাঁর। কিন্তু মাঝে মাদকাসক্ত হয়ে পড়ায় অনেক দিন তিনি অন্তরালে ছিলেন। সম্প্রতি তাঁকে জনসমক্ষে দেখা গেছে। পোশাক ও ভাবভঙ্গি দেখে এখন আগের থেকে বেশ সুস্থ মনে হচ্ছে ম্যাকোলিকে।

২০০৪ সালে মাদক সঙ্গে রাখার কারণে পুলিশ ম্যাকোলিকে আটক করে। এর অনেক আগে থেকেই তিনি মাদকাসক্ত হয়ে পড়েছিলেন বলে ধারণা করা হয়। মাদকাসক্ত হওয়ার পর বড় চুল ও দাঁড়ি রেখেছিলেন এই ‘হোম অ্যালোন’ তারকা। কিন্তু সম্প্রতি যুক্তরাষ্ট্রের একটি সুপারশপে তাঁকে দেখা গেছে ছোট করে ছাঁটা চুল ও ক্লিন শেভড অবস্থায়। পরনের পোশাকও পরিপাটি। ম্যাকোলির এলোমেলো অবস্থা দেখে যাঁরা হা-হুতাশ করেছিলেন, তাঁরা এই শিল্পীর এখনকার ছবি দেখে নিশ্চয়ই কিছুটা তৃপ্ত হবেন। বড় পর্দায় ম্যাকোলিকে শেষ দেখা গেছে গত বছর মুক্তিপ্রাপ্ত ছবি ‘অ্যাডাম গ্রিন’স আলাদিন’-এ। এ ছাড়া ছোট পর্দাতেও মাঝে মাঝে দেখা যায় এই তারকার উপস্থিতি।

মার্কিন নায়িকা মিলা কুনিসের সঙ্গে দীর্ঘদিন প্রেম ছিল তাঁর। এখন অবশ্য মডেল ব্রিন্ডা সংয়ের সঙ্গে ম্যাকোলিকে ঘোরাফেরা করতে দেখা যায়।