পাঁচ দিনেও খোঁজ মিলেনি ২ শিক্ষাথীর

পাঁচ দিনেও খোঁজ মিলেনি নওগাঁর সাপাহারে দশম শ্রেণীর ২ শিক্ষার্থীর। থানায় পৃথক দুটি সাধারণ ডায়রি। পুলিশ বলছেন তাদের খুঁজতে কাজ করছে একাধিক টিম।

গত শুক্রবার (২১ জুলাই) সকাল থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছে তারা। ওই দিন সকালে অনুপম প্রাইভেট শিক্ষকের নিকট ও দূর্জয় নওগাঁ বালুডাঙ্গা খালার বাড়ি যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হওয়ার পর থেকেই তাদের আর কোন সন্ধান মিলছেনা। এ ঘটনায় সাপাহার থানায় পৃথক দুটি সাধারণ ডায়রি করা হয়েছে। নিখোঁজ আহসানুল আলম অনুপম (১৫) সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলমের ছেলে এবং নাইমুর রহমান দূর্জয় (১৫) মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জালাল উদ্দীনের ছেলে। দু’জনেই নওগাঁ জেলার সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ও পরস্পর ঘনিষ্ট বন্ধু তারা পরিবারের সাথে সাপাহার উপজেলা সদরের প্রফেসর পাড়ায় বসবাস করত।

জানা গেছে, শুক্রবার সকাল ৬টায় অনুপম প্রাইভেট শিক্ষকের নিকট পড়ার জন্যে বের হয়। এরপর সন্ধ্যা পর্যন্ত আর অনুপম ফিরে আসেনি। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজি করে তার সন্ধান পাননি। তার খোঁজ নিতে বার বার মোবাইলে যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। পরে জানা যায়, সে তার বন্ধু দূর্জয়ের সাথে নওগাঁয় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছে। কিন্তু সেখানে খোঁজ নিয়ে জানা যায়, তারা সেখানে যায়নি। এরপর অনেক খোঁজাখুজি করে তাদের কোন সন্ধান পাওয়া যায়নি।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ জানান, অনুপম ও দূর্জয়ের নিখোঁজের ঘটনায় থানায় পৃথক দু’টি সাধারণ ডায়রি করা হয়েছে। তাদের উদ্ধারে একাধিক টিম কাজ করছে বলে দাবি করেন এই পুলিশ কর্মকর্তা।

এ.কে.সাজু, নওগাঁ প্রতিনিধি