আদৌ কি বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’?

কপিল শর্মার শো নাকি শেষ হয়ে যাচ্ছে! এই জল্পনা দিন কয়েক ধরেই ঘুরছে ইন্ডিয়ার মিডিয়া ইন্ডাস্ট্রির অন্দরে। ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মতে, কপিল শর্মার শো-এর টিআরপি যে পথে এগোচ্ছে তাতে আর খুব বেশি দিন তা টেলিকাস্ট হওয়া সম্ভব নয়। সে কারণেই চ্যানেল কর্তৃপক্ষ কপিলের সঙ্গে কনট্র্যাক্ট আর বাড়াতে আগ্রহ দেখাচ্ছেন না।তবে এখন পর্যন্ত ‘দ্য কপিল শর্মা শো’ শেষ করে দেওয়ার কোনও অফিশিয়াল ঘোষণা দেননি চ্যানেল কর্তৃপক্ষ।    

কয়েক মাস আগে মাঝ আকাশে বিমানের মধ্যে সুনীল গ্রোভার ও কপিল শর্মার ঝামেলার পরই শো-এর টিআরপির পতন শুরু। ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল অফ ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, গত ৮ জুলাই থেকে ১৪ জুলাইয়ের মধ্যে টিআরপির সিঁড়িতে কপিলের শোয়ের প্রথম পাঁচে জায়গা হয়নি। যা নাকি এই শোয়ের ইতিহাসে কখনও ঘটেনি। যে চ্যানেলে ওই শো সম্প্রচারিত হয় ওই সপ্তাহে তার স্থান ছিল পাঁচ নম্বরে। ফলে ব্যবসা মার খাওয়ায় ওই শো বন্ধ হয়ে যেতে পারে বলে মনে করছেন টেলি ইন্ডাস্ট্রির অনেকেই।

তবে কপিল টিমের এক সদস্য কমেডিয়ান কিকু, সম্প্রতি এক এন্টারটেনমেন্ট পোর্টালকে জানিয়েছেন, যা খবর রটেছে সবটাই গুজব ও ভুয়া খবর। শারীরিক অসুস্থতার কারণে কপিল কয়েক দিন শুটিং করতে পারেননি। তবে গোটা টিম কবে আবার শুটিং শুরু করবে সে বিষয়ে অবশ্য কিকু কোনও মন্তব্য করতে চাননি।