ফরিদপুরে ১ম বারের মত জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

আজ রবিবার জাতীয় পাবলিক সার্ভিস দিবস। বাংলাদেশে এই প্রথমবারের মত দিবসটি পালিত হচ্ছে। বাংলাদেশের বিভিন্ন মন্ত্রণালয় ও সরকারের বিভিন্ন সংস্থার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সারা দেশের ন্যায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ফরিদপুরে প্রথম বারের মত দিবসটি পালিত হয়েছে।

জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৭ উপলক্ষ্যে ফরিদপুর জেলা প্রশাসনের উদ্দ্যোগে এক বর্ণাঢ্য ৱ্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ১১.০০টায় একটি ৱ্যালি জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিণ করে একই যায়গায় এসে শেষ হয়। সকাল ১১.৩০ টায় ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

ফরিদপুরের অতিঃ জেলা প্রশাসক (সার্বিক) এয়ারাদুল হকের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক উম্মে সালমা তানিজয়া । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার আনম আব্দুস সবুর, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী, আতিঃ জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)মোঃ শামসুল আলম, ফরিদপুরের জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা প্রমূখ।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি