দীর্ঘ সময় বিরতি পর আবারও বড় পর্দায় শাকিব-মিম জুটি

একসঙ্গে দুটি ছবিতে শাকিব খানের সঙ্গে আবার চলচ্চিত্রে অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম। ‘আমি নেতা হব’ এবং ‘মামলা হামলা ঝামেলা’ ছবি দু’টিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে বিদ্যা সিনহা মিমকে। শাপলা মিডিয়ার ব্যানারের ছবিতে দেখা যাবে এই জুটিকে। দুটি ছবি পরিচালনা করবেন উত্তম আকাশ।

শাপলা মিডিয়ার প্রধান সেলিম খান জানিয়েছেন এটি হবে শাকিব-মিমের একটি হ্যাটট্রিক ছবি। ‘আজ মঙ্গলবার ‘আমি নেতা হব’ এবং ‘মামলা হামলা ঝামেলা’ ছবি দুটির মহরত ও শ্যুটিং শুরুর পরিকল্পনা ছিল। কিন্তু বৈরী আবহাওয়া এবং মহরতে যিনি অতিথি থাকবেন বর্তমানে তিনি বিদেশে অবস্থান করায় পরিকল্পনা কিছুটা পিছিয়েছে। তবে ২৮ অথবা ৩১ জুলাই মহরতের প্রস্তুতি নিচ্ছি। এবং ওই দিন থেকেই শ্যুটিং শুরু হবে। ‘আমি নেতা হব’ ছবিতে শাকিব খান আর মিম ছাড়াও অভিনয় করবেন মিষ্টি জান্নাত। তিনি বলেন, শাপলা মিডিয়ায় যারা নীতি-নির্ধারক রয়েছেন, তারা সিদ্ধান্ত নিয়েছেন ‘কেউ কথা রাখে না’ শিরোনামের ছবিতেও শাকিব খানের নায়িকা হিসেবে দেখা যাবে মিমকে।

এ বিষয়ে মিম বলেন, ইতোমধ্যে শাপলা মিডিয়ার দু’টি ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। আর ‘কেউ কথা রাখে না’ ছবিটি নিয়ে প্রাথমিক কথা-বার্তা হয়েছে, তবে চূড়ান্ত হয়নি। চূড়ান্ত হলে পরবর্তীতে জানাবো।

অন্যদিকে, জাকির হোসেন রাজুর পরিচালনায় প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে সিনেমায় অভিনয় করেছিলেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম। ‘আমার প্রাণের প্রিয়া’ শিরোনামের সেই ছবিটি মুক্তি পায় ২০০৯ সালে এবং ব্যবসা সফলও হয়। দীর্ঘ সময় বিরতি দিয়ে ফের বড় পর্দায় ফিরছে শাকিব-মিম জুটি।