আবার ও সমালোচনার মুখে শাকিব-অপুর জুটি

সম্প্রতি সময়ে বিভিন্ন বিষয়ে আলোচনায় এসেছেন শাকিব-অপু জুটি। বর্তমানে ঢাকাই ছবির বহুল আলোচিত বিষয়ের একটি তারা। ২৫ জুলাই দুপুরে একটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হয় ডিভোর্স হয়ে গেছে এই জুটির।

বিভিন্ন পত্রিকা, টিভি চ্যানেল আর অনলাইন নিউজ পোর্টাল থেকে অনেকেই অপু​ বিশ্বাসকে ফোন করে এই খবরের সত্যতা জানতে চায়। এ নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন বলে দাবি করেছেন এই অভিনেত্রী। কিন্তু চিত্রনায়িকা অপু বিশ্বাস জানান, খবরটি পুরোপুরি ভুয়া এবং উদ্দেশ্য প্রণোদিত। এই সংবাদ ভিত্তিহীন এবং মানহানিকর বলে দাবি করে অনলাইন পোর্টালটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন বলে জানালেন অপু বিশ্বাস।

ডেলি মেইল ২৪ কে  অপু বিশ্বাস জানান, ‘তালাকের মতো সেনসিটিভ ইস্যু নিয়ে কীভাবে ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হতে পারে তা আমার বোধগম্য নয়। যারা এ ধরনের ভিত্তিহীন সংবাদ ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেব। যারা এ ধরণের বানোয়াট খবর কারো মন্তব্য ও সত্যতা ছাড়া প্রকাশ করতে পারে গণমাধ্যমকর্মী হিসেবে তাদের পেশাদারিত্বের অভাব রয়েছে। ‘

মূলত, গত রাতে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিতরণ ২০১৫ অনুষ্ঠানে পুরস্কার প্রদান পর্ব শেষে সাংস্কৃতিক আয়োজনে ছিল অপু বিশ্বাসের নাচ।  অপু বিশ্বাসের সেই পারফর্মেন্সের সময় শাকিব খানের অনুপস্থিতির বিষয়টিকে কেউ কেউ নেতিবাচকভাবে দেখছেন। আর এরপর থেকেই নানারকম গুঞ্জন বেগবান হচ্ছে মিডিয়াপাড়ায়।