জয়ার প্রশংসায় পঞ্চমুখর হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। সম্প্রতি জয়া আহসান অভিনীত ‘ভালোবাসার শহর’ ছবিটি দেখেই তার অভিনয়ের প্রশংসা করলেন এই অভিনেত্রী।

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সিনেমা জগতে অভিনয়ে তার সাবলীল উপস্থিতি জয় করে নিয়েছে ভক্তদের হৃদয়। তার সাহসী অভিনয়ে মুগ্ধ চলচ্চিত্র অঙ্গনের ব্যক্তিরাও। সম্প্রতি জয়া আহসান অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালোবাসার শহর’ ছবিটি মুক্তি পেয়েছে। আর এই ছবিটি দেখে তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখর বিদ্যা বালান।

জয়ার প্রশংসা করতে গিয়ে ভারতীয় গণমাধ্যম এবেলা’কে বিদ্যা বলেন, ‘অন্নপূর্ণা দাসের চরিত্রে কী অপূর্ব অভিনয় করেছে জয়া! একটি সাধারণ মেয়ে, যে মুসলিম ছেলের উপর ভরসা করে ঘর ছেড়েছিল, শহর ছেড়ে বহু দূর দেশ সিরিয়ার হোমস শহরে চলে গিয়েছিল। সেই দুঃসাহসী মেয়ের জীবনে নেমে এল অন্ধকার। যুদ্ধের সময়ে নিরুদ্দেশ স্বামী, কোমাচ্ছন্ন ছোট্ট মেয়ে, বৃদ্ধ বাবাকে নিয়ে এক নারীর কী অসমসাহসী লড়াই দেখালো ‘ভালবাসার শহর’, বলে বোঝানোর ক্ষমতা নেই আমার! কী অভিনয় করে দেখালেন জয়া! জয়ার অভিনয় আমি দেখেছি ‘রাজকাহিনী’ ছবিতে। ওর মতো শক্তিশালী অভিনেত্রী আমি খুব কমই দেখেছি। জয়ার জন্যে আমার পক্ষ থেকে অনেক হাততালি পাওনা রইল’

প্রসঙ্গত, এতে আরো অভিনয় করেছেন, ঋত্বিক চক্রবর্তী, সোহিনী সরকার ও অরুণ মুখোপাধ্যায়। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইন্দ্রনীল রায় চৌধুরী।