সুরিয়া পরলে স্টাইল আর শাকিব পরলে ক্ষ্যাত,কেন?

কানে সেফটিপিন দিয়ে স্টাইল শাকিব খানের নতুন একটি এক্সপেরিমেন্ট। এমন এক অদ্ভুত লুক নিয়ে মিডিয়া সরগরম করে দিয়েছেন ঢালিউড অভিনেতা শাকিব খান। শাকিব খান তার কানে সেফটিপিন পরেছেন। তার এই উদ্ভট লুক নিয়ে গতকাল রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে সমালোচনার ঝড়।

আসছে ঈদুল আযহায় মুক্তি প্রতীক্ষিত শাহাদাৎ হোসেন লিটন পরিচালতি ‘অহংকার’ ছবির ‘তুই যে আমার এই অন্তরে’ গানটি গতকাল রাতে প্রকাশ পায়। সেই গানে শাকিব খান তার কানে সেফটিপিন পরেছেন। গানটির ভিডিওতে ২ মিনিট ৩ সেকেন্ডের সময় শাকিবের বাম কানের লতিতে দুলের মতো দুলতে দেখা যায় একটি সেফটিপিন। এ নিয়ে মন্তব্যের ঘরে বিভিন্ন ধরনের কথা লেখা হচ্ছে। অন্যদিকে সামাজিক যোগাযোগ রক্ষার মাধ্যম ফেসবুকেও পক্ষে-বিপক্ষে যুক্তি দিচ্ছেন অনেকে।

এই বিষয়ে ‘অহংকার’ ছবিটির নির্মাতা শাহাদৎ হোসেন লিটন বলেন, ‘শাকিব খান এটা ইচ্ছা করেই করেছেন। ভুলের কিচ্ছু নেই। এটা একটা স্টাইল। শাকিবের কাছে মনে হয়েছে এই গানের সময় তিনি এই স্টাইল নেবেন, তিনি নিয়েছেন। এখানে আমার এবং কোরিগ্রাফারের বলার কিচ্ছু নেই। নতুন এক্সপেরিমেন্ট চালিয়েছেন শাকিব।’ তিনি আরো বলেন, ‘শাকিব ওখানে একটা দুল ব্যবহার করেন। শাকিবের কানে একটা ফুটো আছে। কিন্তু যখন এই গানটার শুটিং করি তখন শাকিব খান সিদ্ধান্ত নেন কানের ফুটোতে সেফটিপিন ব্যবহার করবেন। আমার তো মনে হয় দর্শকেরা ইতিবাচক ভাবে নিবে এটা।’

বাম থেকে তামিল নায়ক সুরিয়া এবং ডান থেকে শাকিব খান

দেশীয় চলচ্চিত্রে এর আগে কোনো নায়ক কানে সেফটিপিন পরেছেন কি-না, এমন তথ্য জানা নেই। তবে তামিল ছবির জনপ্রিয় নায়ক সুরিয়াকে এমন বেশে দেখা গেছে। সে কারণে শাকিব ভক্তরা বলছেন, ‘সুরিয়া পরলে স্টাইল, শাকিব পরলে ক্ষ্যাত, এটা কেমন কথা!’ মাত্র কয়েক ঘণ্টা আগে ইউটিউবে উন্মুক্ত হওয়া গান নিয়ে চলছে এই সেফটিপিন ইস্যু। গানটি ইউটিউবে মুক্তির ১৩ ঘণ্টার মধ্যে দেড় লাখ ভিউ পেরিয়ে গেছে। এতে শাকিবের সহশিল্পী বুবলী।

গানটিতে কণ্ঠ দিয়েছেন মিমি ও ইমরান।