ইনস্টাগ্রামে পাকিস্তানি মডেলের ছবি ভাইরাল হওয়ার পর বেড়ে গেলো ঐ মডেলের জনপ্রিয়তা। তিনি আর কেউ নন, তিনি হলেন পাকিস্তানের অন্যতম একজন মডেল অ্যাঞ্জেলিকা তাহির।

২০১৫ সালের মিস পাকিস্তান হওয়ার পর বিভিন্ন আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়ে তিনি ৩টি ক্রাউন, ৪টি অ্যাওয়ার্ড এবং একটি স্বর্ণ পদক জিতেছেন। এ মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা মডেলদের তালিকায় জায়গা করে নিয়েছেন অ্যাঞ্জেলিকা। কিন্তু সম্প্রতি একটি ফটোশ্যুটে কয়েক ডিগ্রি তাপমাত্রা বাড়িয়ে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন এই পাকিস্তানি তন্বী।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিগুলি পোস্ট করার পর থেকে এক লাফে তাঁর জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায় অনেকটা বেড়ে গিয়েছে। অ্যাঞ্জেলিকার বাবা পাকিস্তানি এবং মা ইউক্রেনের বাসিন্দা। জীবনের বেশির ভাগ সময় ইউক্রেনে কাটালেও, নিজেকে পাকিস্তানি বলতেই পছন্দ করেন তিনি। ছোটবেলার কিছু ঘটনা তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। অ্যাঞ্জেলিকা লক্ষ্য করেন, তাঁর গায়ের রঙ দেখে ইউক্রেনের নাগরিক মনে হত না। আবার তাঁর মুখের গড়ন গড়পরতা পাকিস্তানি মেয়েদের মতো নয়। তবে কিছু একটা ‘X’ ফ্যাক্টর ছিল যার জন্য মানুষ তাঁর প্রতি আকৃষ্ট হতেন।

তাঁর এই লুকসের জন্যই তিনি মডেলিংয়ে আসার কথা ভাবেন। এরপর বাকিটা এখন ইতিহাস।