বিএনপি সহায়ক সরকার প্রতিষ্ঠা করে নির্বাচনে যাবে: খন্দকার মোশারফ হোসেন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন জানান, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়। বিএনপি সরকারের আমলে আমরাই একমাত্র সুষ্ঠ নির্বাচন পরিচালিত করেছি।

শেখ হাসিনার সরকার জনগনের সরকার নয়, তাই তার অধীনে নির্বাচন গ্রহনযোগ্য হবেনা। জনগন যাকে খুশি তাকে নির্বাচিত করবে। কিন্তু এই সরকারের আমলে জনগন তাদের পছন্দ মতো ভোটদিতে পারে না। তাই প্রমান করে এই সরকারের অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠ নির্বাচন করতে পারবে না। সহায়ক সরকার প্রতিষ্ঠা করে আমরা নির্বাচনে যাব। মুন্সীগঞ্জে সিরাজদিখান উপজেলার কুসুমপুর এলাকায় বেলা ১১টার দিকে বিএনপির সদস্য নবায়ন ও প্রাথমিক সদস্য সংগ্রহের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সারা দেশের মধ্যে প্রথম এই কার্যক্রমের সূচনা করা হয় এই জেলায়। ৬টি উপজেলার নেতা কর্মীদের উপস্থিতিতে এই আয়োজন করা হয়।

জেলা বিএনপির সভাপতি আব্দুল হাইয়ের সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খন্দকার মোশারফ হোসেন, বিএনপির জাতীয় কমিটির কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা, কেন্দ্রীয় বিএনপির আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ডঃ আসাদুজ্জামান রিপন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুস সালাম, জেলা বিএনপির সাধারন সম্পাদক কামরুজ্জামান রতন, জেলা বিএনপির ভাইস-প্রেসিডেন্ট মোহাম্মদ মহিউদ্দিন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস ধীরেন এবং জেলার বিভিন্ন নেতা-কর্মীরা।

 

আল মাসুদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি