ইন্টার্ভিউ এর নামে হয়রানির অভিযোগ ইউ এস বাংলা এয়ার লাইন্সের ওপর

চাকুরীর বিজ্ঞাপন দিয়ে ঢাকার গ্রিন ইউনিভারসিটিতে ইন্টার্ভিউ নেওয়ার নাম করে মানুষকে হয়রানির অভিযোগ উঠেছে ইউ এস বাংলা এয়ার লাইন্সের ওপর।

অভিযোগে উল্লেখ করা হয় ইন্টার্ভিউ নেওয়ার সময় ছিল বেলা ১০টা থেকে ৩টা কিন্তু ইন্টার্ভিউ দিতে আসা প্রার্থীদের ভেতরে ডাকা হয় ৩টা ১৪ মিনিটে। প্রার্থীদের কাছ থেকে জানা যায় তাদের ঘণ্টার পর ঘণ্টা একটি কক্ষের সামনে দাঁড় করিয়ে রাখা হয় এবং তাদেরকে বলা হয় এই কক্ষেই তাদের ইন্টার্ভিউ নেয়া হবে। তারা জানান সেই কক্ষে তাদের ইন্টার্ভিউ না নিয়ে পরবর্তীতে অন্য আরেকটি কক্ষে ইন্টার্ভিউ নেয়া হবে বলে সেই কক্ষে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাদের কোনরূপ ইন্টার্ভিউ নেওয়া হয়নি। এভাবে চলতে থাকার পর একটা পর্যায়ে তাদের ইন্টার্ভিউ নেওয়া হয়ে গিয়েছে এ ধরনের কথা বলে তাদেরকে চলে যেতে বলা হলে তারা সকলে মিলে প্রতিবাদ শুরু করে বলে জানা যায়। তবে কিছু সংখ্যক প্রার্থী জানিয়েছেন তাদের ইন্টার্ভিউ সঠিক ভাবেই নেয়া হয়েছে এবং তাদেরকে পরবর্তী ইন্টার্ভিউ এর সময়ও নির্ধারণ করে দেওয়া হয়েছে।

বিষয়টি নিয়ে সামাজিক গণমাধ্যম ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করা হয় যেখানে দেখা যায় ইন্টার্ভিউ দিতে আসা কয়েকজন প্রার্থী অভিযোগ দিয়ে বিষয়টি সম্পর্কে তাদের মতামত প্রকাশ করেন। তাদের ধারনা মতে আগে থেকেই প্রার্থী নির্বাচন করা ছিল, শুধুমাত্র প্রচারের জন্য এমনটি করা হয়েছে।