নির্যাতনের কথা মিথ্যা বলে দাবি করলেন ফারিহার ছোট ভাই ইরাম

ফেসবুকে ভাইরাল হওয়া আহমেদ ফারিহার নির্যাতনের স্বীকারোক্তিমূলক ভিডিওটি সরাসরি মিথ্যা বলে দাবি করলেন ফারিহার ছোট ভাই আহমেদ ইরাম। ফারিহার ভিডিওটি ভাইরাল হওয়ার কয়েক ঘণ্টা পরই তার ছোট ভাই ইরাম ফেসবুক গণমাধ্যমে এক ভিডিও প্রকাশ করে যেখানে স্পষ্ট ভাবে ইরাম বলেছেন তার বোনের প্রকাশ করা ভিডিওটি সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট।

নির্যাতনের কথা মিথ্যা বলে দাবি করলেন ফারিহার ছোট ভাই ইরাম

২২ তারিখ শনিবার দিবাগত রাতে আহমেদ ফারিহা ফেইসবুক গণমাধ্যমে একটি ভিডিওতে প্রকাশ করেন তার নির্যাতনের কথা। ভিডিওটি প্রকাশের পরপরই বিষয়টি নিয়ে ডেইলি মেইল ২৪ কথা বলে তারই এক সহপাঠীর সাথে। ফারিহার সহপাঠী ফারিহার প্রকাশিত ভিডিওটির সত্যতা নিশ্চিত করেন। ঘটনার কিছু সময় পরই ফারিহার ছোট ভাই ইরাম ফেসবুক এ একটি ভিডিও প্রকাশ করেন যেখানে তিনি ফারিহার তার বাবার প্রতি অভিযোগ মিথ্যা বলে দাবি করেন। ইরাম ফারিহার ফেসবুকে পূর্বে প্রকাশিত ২ ছবিও ফেসবুকে দিয়েছেন যেখানে দেখা গিয়েছে ফারিহা তার পরিবারের সাথে কতটা আন্তরিক।

নির্যাতনের কথা মিথ্যা বলে দাবি করলেন ফারিহার ছোট ভাই ইরাম

ইরামের ভিডিও থেকে জানা যায় ফারিহার পরিবার ফারিহাকে খুঁজে পেতে সব ধরনের প্রচেষ্টা চালাচ্ছে। তারা পুলিশকে ফারিহার নিখোঁজের বিষয়টি অবগত করেন। তবে এখন পর্যন্ত ফারিহার কোন প্রকার সন্ধান পাওয়া যায়নি।