আবারো উন্নয়নের রূপকার বদিকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত

আগামী সংসদ নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মতে আবারো মনোয়ন পেতে যাচ্ছেন উখিয়া-টেকনাফের সরকার দলীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি।

উখিয়া-টেকনাফে বিভিন্ন উন্নয়নমূলক কাজের অবদান রয়েছে আবদুর রহমান বদির। যার কারনে শ্বে অঞ্চলে বেশ জনপ্রিয়তা লাভ করেন তিনি। আর এই জনপ্রিয়তার কারণে অনেকেই বদি বিরোধী জোট গঠন করে মনোনয়ন বাঁনচালের ষড়যন্ত্রে লিপ্ত থেকে তার বিরুদ্ধে ঢালাও ভাবে অপপ্রচার চালিয়ে জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি এবং আস্থা ভিন্ন দিকে নেওয়ার চেষ্টা চালিয়েছিল। এসমস্ত ষড়যন্ত্রের শিকার হয়ে এমপি বদির মনোনয়ন পাওয়ার বিষয়টি কিছুটা দ্বিধার মধ্যে থাকে। কিন্তু মানুষের কাছে তার জনপ্রিয়তা থাকার কারণে মনোয়নে বেগ পেতে হয়নি।

বৃহস্পতিবার কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোয়ন বোর্ডের সিদ্ধান্তে উখিয়া টেকনাফের সেই মানব দরদী সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদির নামটি পুনরায় উঠে আসে এবং আগামী সংসদ নির্বাচনে উখিয়া-টেকনাফে বদির বিকল্প কোন নেতৃত্ব এখনো সৃষ্টি হয়নি, এ বিষয়টি আওয়ামীলীগের উচ্চ পর্যায়ের হাইকমান্ডের নেতৃবৃন্দরা বুঝতে পেরে আবারো উন্নয়নের রূপকার বদিকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয় বলে আওয়ামীলীগের কেন্দ্রীয় একটি সূত্রে এ তথ্য পাওয়া গেছে।