ফ্যাশন জগতে আরও আগ্রগতি প্রয়োজন, আয়েশা খালেক

ফ্যাশন জগতে পুরুষের পাশাপাশি নারীরাও আজ এগিয়ে। কাঁধে কাঁধ মিলিয়ে সমান তালে এগিয়ে যাচ্ছে অগ্রগতির ঊর্ধ্ব শিখরে। হাজারও বাধা বিপত্তির মাঝেও তারা নিজেদের অবস্থান শক্ত করে ধরে রেখেছে। ফ্যাশন জগতে নারীদের অগ্রগতি এবং বাংলাদেশের বৈচিত্র্যময় ফ্যাশন জগতের নানা বিষয় নিয়ে আমাদের আজকের অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছেন একজন নারী ফ্যাশন ডিজাইনার আয়েশা খালেক সেতু।

ফ্যাশনের মাধ্যমে আন্তর্জাতিক ভাবে নিজের দেশীয় ঐতিহ্যকে পরিচয় করিয়ে দিচ্ছেন যারা তাদের মধ্যে তিনি একজন। বর্তমান ফ্যাশনকে যিনি দিয়েছেন নতুন রুপ। তিনি নতুন ভাবে ফ্যাশন জগতে নিজের দেশের ঐতিহ্যকে তুলে ধরছেন নানা ভাবে। আন্তর্জাতিক ফ্যাশন অঙ্গনে যিনি দেশীয় ঐতিহ্যকে তুলে ধরতে চান। আমাদের ফ্যাশন জগতের আরও আগ্রগতি প্রয়োজন বলে মনে করেন তিনি। তারমতে আমাদের ফ্যাশন জগত আন্তর্জাতিক ফ্যাশন জগত থেকে অনেক পিছিয়ে। তিনি বিশ্ব দরবারে নিজের দেশের ঐতিহ্যকে পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করে জেতে চান।

লেন্স ক্যাপের এই পর্বে তিনি জানান কিভাবে আরো এগিয়ে নেয়া যায় ফ্যাশনকে। কিভাবে আরো নতুনত্ব আনা যায়। ফ্যাশনের অতীত, বর্তমান ও ভবিষ্যৎ নিয়েও কথা বলেন তিনি। তিনি তুলে ধরেন বর্তমান ফ্যাশন জগতের নানা সংগতি ও অসংগতির কথা। এছাড়াও তিনি আরো অনেক বিষয় নিয়ে আলোচনা করেন।