চমকপ্রদ যাদু নিয়ে লেন্স ক্যাপ আড্ডায় যাদুশিল্পী রাজু

চমকপ্রদ যাদু নিয়ে জনপ্রিয় যাদুশিল্পী রাজু এসেছিলেন লেন্স ক্যাপ আড্ডায়। আনন্দ যাত্রার লাইভ টিভির লেন্স ক্যাপ আড্ডার দ্বিতীয় পর্বে যাদুশিল্পী রাজু সবাইকে তাক লাগিয়ে দিলেন নানা রকম যাদু দেখিয়ে।

দেখতে খুবই সাধারণ একজন মানুষ তিনি। কিন্তু তার গুণের নেই শেষ। চমকপ্রদ যাদুর পাশাপাশি ছবি আঁকা, বাঁশি বাজানো, রান্না করাও তার শখ। পড়া লেখা করেছেন মাইক্রোবায়োলজিতে। তার মতে যাদুশিল্পী মানে এক ধরণের অভিনেতা যিনি যাদুকরের ভুমিকায় অভিনয় করছেন। যাদু এমন একটি শিল্প যা মানুষকে হাসাতে পারে, আনন্দ দিতে পারে, হতাশা থেকে মুক্তি দিতে পারে। অর্থাৎ যাদু মানুষকে বিনোদন দিতে সক্ষম। আর তখনই একজন যাদুশিল্পী সার্থক যখন তার চমকপ্রদ যাদু কারো মুখে হাসি ব বিস্ময় ফুটিয়ে তুলতে পারে। শুধু তাই নয় তার মতে যাদু মানেই সব সময় ভয়ঙ্কর কিছু নয়। যাদু সব বয়সের সবার জন্য। যাদু ও যাদুশিল্পী নিয়ে এমন আরো অনেক কথা জানিয়েছেন তিনি। দেখিয়েছেন মজার মজার চোখ ধাঁধানো সব চমকপ্রদ যাদু।

যাদুশিল্পী শব্দটা শুনলেই মনে জন্ম নেয় অনেক প্রশ্নের। কারণ যাদু মানেই অবাক করা তাক লাগানো বিস্ময়। কি থেকে কি হবে বা কি হয় তার রহস্য কখনই কেউ সমাধান করতে পারেনি। সভ্যতার আদিকাল থেকে এখন পর্যন্ত যাদু নিয়ে মানুষের নানা ধারণা। শেষ নেই রহস্যের বা জল্পনা কল্পনার। যাদুশিল্পী এবং যাদু নিয়ে কথা হলেই এক অজানা ভয় যেন সবাইকে করে শিহরিত। লেন্স ক্যাপ আড্ডাতে এসব বিষয়ই তুলে ধরলেন স্বনামধন্য, বিশ্বখ্যাত খ্যাতিমান এই যাদুশিল্পী।

আজ ১০ মে বুধবার রাত ৮ টায় আনন্দ যাত্রা লাইভ টিভিতে প্রচারিত হলো ডেইলি মেইল ২৪ লেন্স ক্যাপ আড্ডার দ্বিতীয় পর্ব।